kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

ঈশ্বরগঞ্জে মাদরাসাছাত্রীকে পিষে দিল পিকআপ

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

১২ এপ্রিল, ২০২২ ১৬:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



ঈশ্বরগঞ্জে মাদরাসাছাত্রীকে পিষে দিল পিকআপ

দীন ইসলাম দিলু মিয়া (৩৫) চাষাবাদের জন্য কলের লাঙল ভাড়ায় চালাতেন। পাশাপাশি নিয়মিত ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। এর মধ্যে সপ্তাহখানেক আগে হঠাৎ পিকআপের স্টিয়ারিং হাতে নিয়ে কোনো বাধা ছাড়াই চালানো শুরু করেন। আজ মঙ্গলবার সকালে পিকআপ নিয়ে বের হয়ে সড়কের কিনারা ধরে যাওয়া মাদরাসাপড়ুয়া ছাত্রীকে পিষে দেন তিনি।

বিজ্ঞাপন

ঘটনাটি ঘটেছে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ এলাকায়।

নিহত ছাত্রীটির বাড়িও হচ্ছে দুর্ঘটনাস্থলের পাশেই। নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত ছাত্রী হচ্ছেন মাইজবাগ গ্রামের মো. ফরিদ মিয়ার মেয়ে মাসতুরা আক্তার (১৮)। স্থানীয় একটি কওমি মাদরাসা থেকে দাওরায়ে হাদিস পরীক্ষা দিয়ে ফলাফলের অপেক্ষায় ছিল। মঙ্গলবার সকাল ৮টার দিকে বাড়ি থেকে বের হয়ে সড়কের কিনারায় উঠতেই সামনের দিক থেকে আসা একটি পিকআপ সোজা তাকে পিষে দেয়। এতে ঘটনাস্থলেই মাসতুরা মারা যায়। খবর পেয়ে বাসস্ট্যান্ডে থাকা লোকজন ছুটে এসে পিকআপচালকে আটক করে।

প্রত্যক্ষদর্শী সাইম উদ্দিন বলেন, ‘মেয়েটিকে মেরে আটককৃত চালক বলছিল সব দোষ তার। মেয়েটি ঠিক পথেই যাচ্ছিল। সে নিয়ন্ত্রণ হারিয়েছিল। ’

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের মিয়া বলেন, চালককে আটক করা হয়েছে। তার নাম দীন ইসলাম (৩৫)। চালক স্থানীয় বাসিন্দা। তাই ছাত্রীর পরিবার মামলা করতে চাইছে না। এ বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি।



সাতদিনের সেরা