kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

রাস্তায় পড়ে ছিল লুৎফরের দেহ, ক্ষেতে ছিটকে পড়েন মঞ্জু মিয়া

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১৬ মার্চ, ২০২২ ১৬:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



রাস্তায় পড়ে ছিল লুৎফরের দেহ, ক্ষেতে ছিটকে পড়েন মঞ্জু মিয়া

প্রতীকী ছবি।

টাঙ্গাইলের সখীপুরে ইটবোঝাই ট্রাকচাপায় লুৎফর রহমান (৬০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মঞ্জু মিয়া (৩৬) নামে আরো একজন আহত হয়েছেন। নিহত লুৎফর রহমান টাঙ্গাইল সদর উপজেলার হাতিলা গ্রামের এলাহী বক্সের ছেলে।

বিজ্ঞাপন

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জমিসংক্রান্ত কাজ শেষ করে লুৎফর রহমান মোটরসাইকেলে করে সখীপুর থেকে টাঙ্গাইল ফিরছিলেন। সখীপুর-গোড়াই আঞ্চলিক মহাসড়কের প্রতিমা বংকী বাজারে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই বেপরোয়া গতির একটি ট্রাক প্রথমে সড়কের পশ্চিম পাশে থাকা একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ওই মোটরসাইকেলের চালক মঞ্জু মিয়া ছিটকে পাশের ক্ষেতে পড়ে যান। পরে ট্রাকটি ডান দিকে সড়ে গিয়ে সড়কের পূর্ব পাশে থাকা লুৎফর রহমানের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এ সময় লুৎফর রহমানের মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত লুৎফর রহমানের ছোট ভাইয়ের স্ত্রী মুক্তা আক্তার বলেন, 'টাঙ্গাইলের করটিয়া বাজারে ইলেকট্রনিকসের দোকান করতেন আমার তিনি। তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। আজ ভোরে পারিবারিক জমিসংক্রান্ত কাজে সখীপুর গিয়েছিলেন তিনি। '

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত দুটি মোটরসাইকেল ও ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এসআই আরো বলেন, নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইলে পাঠানো হবে।



সাতদিনের সেরা