kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

মেহেন্দিগঞ্জে উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা

বরিশাল অফিস   

১৪ মার্চ, ২০২২ ১২:০৬ | পড়া যাবে ২ মিনিটে



মেহেন্দিগঞ্জে উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহফুজ আলম লিটন সরদার হামলার শিকার হয়েছেন। এ সময়ে দুবুত্তরা তাকে পিটিয়ে গুরুতর আহত করেছে। আহত অবস্থায় তাকে পার্শ্ববর্তী মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল বরিবার (১৩ মার্চ) উপজেলার গাবতলি বাজারের মোড়ে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

 

আহত উপজেলা চেয়ারম্যান মাহফুজ আলম লিটন এ ঘটনার জন্য স্থানীয় সংসদ সদস্য পঙ্কজ নাথকে দায়ী করেছে। তিনি বলেন, এমপির নিদের্শে তার পেটোয়া বাহীনি আমার ওপর হামলা চালিয়েছে। তবে এ অভিযোগ অস্বিকার করেছেন সাংসদ পঙ্কজ নাথ।

মাহফুজ আলম লিটন বলেন, স্থানীয় রাজনৈতিক বিরোধ নিয়ে বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথের সাথে বিরোধ চলছে। গত বছরের ১৬ ডিসেম্বর থেকে তিনি তার পেটোয়া বাহীনি দিয়ে আমার ওপর একাধিকবার হামলার চেষ্টা করিয়েছে। তারই ধারাবাহিকতায় এমপির নির্দেশে তার লোকেরা এই হামলার ঘটনা ঘটিয়েছে।

অভিযোগ অস্বিকার করে অভিযোগ অস্বীকার বরিশাল (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথ বলেন, ‘আমি বর্তমানে ঢাকায় অবস্থান করছি। সারাদিন প্রোগ্রাম নিয়ে ব্যস্ত ছিলাম। যে কারণে মেহেন্দিগঞ্জে কি হয়েছে সে বিষয়টি আমার জানা নেই। তবে গণমাধ্যমকর্মী ও স্থানীয় নেতা-কর্মীদের মাধ্যমে উপজেলা চেয়ারম্যানের ওপর হামলার হয়েছে শুনেছি। থানার ওসি এবং স্থানীয় নেতৃবৃন্দ এ বিষয়ে ভালো বলতে পারবেন।

প্রতক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, উপজেলা চেয়ারম্যান মাহফুজ আলম লিটন সন্ধ্যায় নিজ বাড়ি থেকে বের হয়ে গাবতলী বাজারে আমিনুল ইসলামের চায়ের দোকানে পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময়ে হঠাৎ করেই একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে এসে চেয়ারম্যানের ওপরে অতর্কিতভাবে হামলা করে। উপজেলার ম্যানকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে ফেলে যায়। পরবর্তীতে তাকে উদ্ধার করে পাশ্ববর্তী মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।  

মেহেন্দিগঞ্জের কাজীরহাট থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, শুনেছি বাজারে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ঝামেলা হয়েছে। সেখানে উপজেলা চেয়ারম্যানের সঙ্গে স্থানীয় লোকজনের ঝামেলা ও কথা কাটাকাটি হয়েছে বলে শুনেছি। এ ঘটনায় উপজেলার চেয়ারম্যান থানায় এখন পযর্ন্ত কোন ধরনের অভিযোগ করেননি। অভিযোগ না পেলে কারা হামলা করেছে সেটা বলা সম্ভব নয়। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।



সাতদিনের সেরা