kalerkantho

মঙ্গলবার ।  ১৭ মে ২০২২ । ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৫ শাওয়াল ১৪৪৩  

ট্রাকে পিকআপের ধাক্কা, ব্যবসায়ীসহ নিহত ২

নেত্রকোনা প্রতিনিধি   

১২ মার্চ, ২০২২ ১১:১১ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাকে পিকআপের ধাক্কা, ব্যবসায়ীসহ নিহত ২

নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের সাকুয়া এলাকায় ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় একজন আহত হয়েছেন। আজ শনিবার (১২মার্চ) সকালে সাকুয়ায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, নেত্রকোনার কলমাকান্দা উপজেলার সুনই গ্রামের আব্দুল আজিজ ব্যাপারীর ছেলে ডিম ব্যবসায়ী তরিকুল (৩৫) ও পিকআপের চালক।

বিজ্ঞাপন

তাৎক্ষনিকভাবে চালকের নাম ঠিকানা পাওয়া যায়নি। নিহত ব্যবসায়ীর সহযোগী হাইদুলকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  

পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালে পাঠায় ও সিমেন্টবাহী ট্রাক জব্দ করে থানায় নিয়ে যায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ শনিবার সকাল ৮টার দিকে সাকুয়া এলাকায় সড়কের পাশে আকিজ সিমেন্ট ভর্তি একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এসময় নেত্রকোনাগামী দ্রুতগতির একটি পিকআপ ওই ট্রাকের পেছনে সজোরে ধাক্কা লাগে। এতে পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই পিকআপে থাকা দুই যাত্রী নিহত হন এবং এক যাত্রী আহত হন।

নিহত তরিকুলের ফুফাতো ভাই মোঃ কবীর জানান, তরিকুল এলাকার খামারীদের কাছ থেকে ডিম কিনে নিয়মিত ঢাকার কাওরানবাজারের আড়তে নিয়ে বিক্রি করত। দুর্ঘটনাকবলিত পিকআপের মালিক তরিকুল নিজেই। ডিম বিক্রি করে খালি পিকআপ নিয়ে ঢাকা থেকে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

নেত্রকোনা মডেল থানার এসআই খন্দকার আল মামুন বলেন, ট্রাক জব্দ করা হয়েছে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, সাকুয়া মোড় এলাকা দুর্ঘটনাকবলিত এলাকা হিসেবে চিহ্নিত করে সড়কের পাশে সাইনবোর্ড টাঙিয়ে রেখেছে সড়ক ও জনপথ কর্তৃপক্ষ।



সাতদিনের সেরা