kalerkantho

মঙ্গলবার ।  ১৭ মে ২০২২ । ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৫ শাওয়াল ১৪৪৩  

দেওয়ানগঞ্জে জমির বিরোধে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত

জামালপুর ও দেওয়ানগঞ্জ প্রতিনিধি   

২৯ জানুয়ারি, ২০২২ ১৮:২৬ | পড়া যাবে ২ মিনিটে



দেওয়ানগঞ্জে জমির বিরোধে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় জমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নবি হোসেন (৫২) নামের একজন কৃষক নিহত হয়েছেন। আজ শনিবার সকালে উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ি সবুজপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নবি হোসেন সবুজপাড়া গ্রামের মৃত জুরান আলী শেখের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, দেওয়ানগঞ্জের চর আমখাওয়া ইউনিয়নের সবুজপাড়া গ্রামের কৃষক নবি হোসেন ও প্রতিবেশী আকমত আলীর মধ্যে জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ রয়েছে।

বিজ্ঞাপন

স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিরা একাধিকআর বিষয়টি সমাধানের চেষ্টা করেও পারেননি। আজ শনিবার সকাল ১০টার দিকে কৃষক নবি হোসেন বিরোধপূর্ণ ওই জমিতে গেলে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার ওপর হামলা করলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় উভয় পক্ষের অন্তত ছয়জন আহত হন। খবর পেয়ে স্থানীয় সানন্দবাড়ী তদন্তকেন্দ্রের পুলিশ ঘটনাস্থল থেকে নিহত নবি হোসেনের লাশ উদ্ধার করে দেওয়ানগঞ্জ থানায় পাঠায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর কালের কণ্ঠকে বলেন, 'জমির বিরোধের জের ধরে হামলায় নবি হোসেন নিহত হয়েছেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। নিহত নবি হোসেনের লাশের ময়নাতদন্ত করা হবে। মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন'।



সাতদিনের সেরা