kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

স্পিরিট ঢালছেন ইউপি সচিব, নেশা করছেন চেয়ারম্যান!

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি    

২৯ জানুয়ারি, ২০২২ ১৭:০৬ | পড়া যাবে ২ মিনিটে



স্পিরিট ঢালছেন ইউপি সচিব, নেশা করছেন চেয়ারম্যান!

বড়িকান্দি ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান।

দুজনেই বসা পাশাপাশি। সামনে হোমিওপ্যাথির দোকান থেকে আনা স্পিরিটের বোতল। দাত দিয়ে বোতলের মুখ খুলে চায়ের কাপে স্পিরিট ঢেলে দিচ্ছেন ইউপি সচিব জগলুল আহমেদ। সেটি পান করছেন অন্য ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান।

বিজ্ঞাপন

তার সঙ্গ দিচ্ছেন সচিবসহ আরো দুজন। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে তাদেরকে স্পিরিট পান করে নেশা করতে দেখা যায়।

ভিডিওটি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার। অভিযুক্ত জগলুল রহমান সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের সচিব এবং লুৎফর রহমান বড়িকান্দি ইউনিয়নের চেয়ারম্যান। তিনি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হয়ে ১১ জানুয়ারি শপথগ্রহণ করেন। লুৎফর রহমান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিও। তবে তাদের সঙ্গে থাকা অন্যদের পরিচয় জানা যায়নি।

এ ঘটনায় ইউপি চেয়ারম্যান ও সচিবকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা। ২৪ জানুয়ারি এই নোটিশ পাঠালেও গতকাল শুক্রবার সেটি প্রকাশ্যে আসে।   

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক জানান, তাদের কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। তিন কর্মদিবসের মধ্যে নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

বড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান (লাল মিয়া) মোবাইলে একাধিক বার কল দিলেও তিনি রিসিভ করেননি। অন্যদিকে ইউপি সচিব জগলুল আহমেদের ব্যক্তিগত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া গেছে।



সাতদিনের সেরা