kalerkantho

বুধবার ।  ২৫ মে ২০২২ । ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৩ শাওয়াল ১৪৪৩  

কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা, দুই যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

২৯ জানুয়ারি, ২০২২ ১৬:১০ | পড়া যাবে ২ মিনিটে



কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা, দুই যুবক গ্রেপ্তার

বগুড়ায় কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। শনিবার ভোর ৪টার দিকে বগুড়া সদরের ফাঁপোড় ইউনিয়ন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- শহরের পুরান বগুড়া এলাকার আকরাম আলীর ছেলে শাহরিয়ার সানি (৩২) ও আতাউল্লাহর ছেলে মোহাম্মাদ কোরবান (২৯)। এ ঘটনায় রবিন (২৮) নামে আরো এক যুবক পলাতক রয়েছেন।

বিজ্ঞাপন

 

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও বগুড়া সদর থানার এসআই শরিফুল ইসলাম।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই কলেজছাত্রীর সঙ্গে মামলার মূল আসামি শাহরিয়ার সানির আগে থেকেই পরিচয় ছিল। গত ১৩ জানুয়ারি বিকালে ওই ছাত্রী পুনাক শিল্পমেলায় যাওয়ার জন্য তিনমাথা থেকে সাতমাথার উদ্দেশে সিএনজিতে ওঠে। পরে বগুড়া সেন্ট্রাল মসজিদের সামনে ও ছাত্রী সিএনজি থেকে নামার পর আগে থেকে অনুসরণ করা সানি তাকে জোর করে রিকশায় তোলে। ওই ছাত্রীকে পুরান বগুড়ায় রবিনের বাসায় নিয়ে যান। যাওয়ার পর বাসায় আরো যুক্ত হন কোরবান। সেখানে কোরবান ও রবিনের সহযোগিতায় সানি ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা এবং মারধর করে।

পরে ওই ছাত্রীর চিৎকার শুরু করলে সানি ও তার সহযোগিরা তাকে ছেড়ে দিতে বাধ্য হয়। ১৪ জানুয়ারি ওই ছাত্রীর মা অভিযুক্ত তিনজনের নামে সদর থানায় মামলা দায়ের করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, এ ঘটনার মূল আসামি সানি ও কোরবানকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক রবিনকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।



সাতদিনের সেরা