kalerkantho

বুধবার ।  ২৫ মে ২০২২ । ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৩ শাওয়াল ১৪৪৩  

পীরগাছায় সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্রসহ ৩ প্রতারক গ্রেপ্তার

পীরগাছা (রংপুর) প্রতিনিধি    

২৯ জানুয়ারি, ২০২২ ১৫:১০ | পড়া যাবে ২ মিনিটে



পীরগাছায় সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্রসহ ৩ প্রতারক গ্রেপ্তার

রংপুরের পীরগাছায় সেনাবাহিনীর চাকরি দেওয়ার কথা বলে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ৩ প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে সেনাবাহিনীর ম্যাচওয়েটার পদের ভুয়া নিয়োগপত্র, প্রতারণার কাজে ব্যবহৃত প্রাইভেট কার ও মোবাইল ফোন জব্দ করা হয়।

আজ শনিবার (২৯ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ। এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার কৈকুড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেপ্তাররা হলেন বগুড়ার সোনাতলা উপজেলার আতিকুল ইসলাম (২২) ও হরিপদ রায় (৪৫) এবং গাইবান্ধার সাঘাটা উপজেলার আতিকুর রহমান হাদী (৪০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার কৈকুড়ীর আমজাদ হোসেনের ছেলে আজিজুল হককে সেনাবাহিনীতে চাকুরি দেওয়ার কথা বলে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেয় একটি প্রতারক চক্র।

গতকাল শুক্রবার ম্যাচওয়েটার পদের একটি নিয়োগপত্র দিয়ে আরও টাকা দাবি করে চক্রটি। এতে আমজাদ হোসেনের সন্দেহ হলে পুলিশে খবর দেয়। খবর পেয়ে দ্রুত আমজাদ হোসেনের বাড়িতে গিয়ে তাদের আটক করে পুলিশ। এ ঘটনায় আমজাদ হোসেন বাদী হয়ে পীরগাছা থানায় একটি মামলা করেছেন।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সি সার্কেল)আশরাফুল আলম পলাশ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা প্রতারণার কথা স্বীকার করেছেন। এঘটনার সঙ্গে জড়িত অন্যদের বিষয়ে খতিয়ে দেখছে পুলিশ।



সাতদিনের সেরা