kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

ঢাকা-আরিচা মহাসড়কে তিনজনের প্রাণ ঝরল

আঞ্চলিক প্রতিনিধি, মানিকগঞ্জ    

২৯ জানুয়ারি, ২০২২ ১৪:২২ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা-আরিচা মহাসড়কে তিনজনের প্রাণ ঝরল

মানিকগঞ্জের শিবালয়ে বাস ও অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে রিকশার ড্রাইভারসহ ৩ জন নিহত হয়েছেন। আজ শনিবার পৌনে ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে উপজেলার মহাদেবপুর বাসস্ট্যান্ডের কাছে এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন পার্শ্ববর্তী হরিরামপুর উপজেলার হাপানিয়া গ্রামের আফাজউদ্দিনের ছেলে মো. জাহিদ (৩২), ইমতাজ ফকিরের ছেলে আব্দুর রহমান (৪০) এবং মৃত মোতালেবের ছেলে মো. আব্দুর রাজ্জাক। নিহত সকলের বাড়ি একই গ্রামে।

বিজ্ঞাপন

এ ঘটনায় ঘাতক বাস ও চালককে আটক করেছে পুলিশ।

নিহতের আত্মীয় আহমেদ ফয়সাল জানান, পেঁয়াজ বিক্রির জন্য বরংগাইল আড়তে এসেছিলেন রাজ্জাক ও রহমান। পেঁয়াজ বিক্রয় শেষে বাজার করে জাহিদের ব্যাটারিচালিত অটোরিকশায় ফিরছিলেন তারা। এসময় মহাদেবপুর বাসস্ট্যান্ডের কাছে বেপরোয়া কমফোর্ট লাইনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান।  

বরংগাইল হাইওয়ে পুলিশের ইনচার্জ রিয়াদ মাহমুদ জানান, আজ পৌনে বারোটার দিকে বরংগাইল আড়তে পেঁয়াজ বিক্রি করে রিকশায় বাড়ি ফিরছিলেন আব্দুর রহমান ও রাজ্জাক। পথিমধ্যে মহাদেবপুর বাসস্ট্যান্ডের কাছে বিপরীত দিক থেকে আসা কমফোর্ট লাইনের একটি বাসের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় ঘটনাস্থলে দুজন মারা যান। আর হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। এ ঘটনায় ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে। মামলা দায়ের প্রস্তুতি চলছে।



সাতদিনের সেরা