kalerkantho

বুধবার ।  ২৫ মে ২০২২ । ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৩ শাওয়াল ১৪৪৩  

এসিডে ঝলসে দেয়া হলো সাথীর মুখ

মানিকগঞ্জ প্রতিনিধি   

২৯ জানুয়ারি, ২০২২ ১৩:১৯ | পড়া যাবে ২ মিনিটে



এসিডে ঝলসে দেয়া হলো সাথীর মুখ

এসিডে ঝলসে দেয়া হয়েছে সাথী (১৯) নামের এক গৃহবধূকে। মেয়েটির পরিবারের অভিযোগ, সাবেক স্বামী নাঈম এই ঘটনার সাথে জড়িত। গতরাতে ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের কাটাখালী গ্রামে। সাথীর মুখ ও হাত ঝলসে গেছে।

বিজ্ঞাপন

তিনি এখন মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

সাথীর মা জুলেখা বেগম জানান, বছর দুয়েক আগে সাথীর সাথে নাঈমের বিয়ে হয়। নাঈম মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা ইউনিয়নে মিজানউদ্দিনের ছেলে। তিনি বেকার ও নেশাগ্রস্ত। সাথীকে মারধর করতেন। এ কারণে মাস ছয়েক আগে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। কিন্তু নাঈম সাথীকে রাস্তাঘাটে বিরক্ত করতেন। তার সাথে সংসার না করলে হত্যার হুমকি দিতেন। কিন্তু সাথী তার কোনভাবেই সংসার করতে রাজি হননি।  

জুলেখা বেগম জানান, গত রাতে সাথী ঘুমিয়ে ছিলেন। ভাঙা জানালার ফাঁক দিয়ে রাত ৩টার দিকে নাঈম এসিড ছোড়ে। এতে সাথীর পুরো মুখ ও হাত ঝলসে যায়।

মানিকগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসকর এসএম রাসেল জানান, দাহ্য পদার্থে সাথীর মুখ ও হাত ঝলসে গেছে। সাথীর অবস্থা গুরুতর মন্তব্য করে তিনি বলেন, প্রয়োজনে ঢাকায় পাঠানো হবে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল আলম জানান, বিষয়টি জানার পর তদন্ত শুরু হয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।



সাতদিনের সেরা