kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

রাতে কক্ষ ভাড়া, সকালে দরজায় লাশ

কুমিল্লা প্রতিনিধি   

২৯ জানুয়ারি, ২০২২ ১১:৩০ | পড়া যাবে ২ মিনিটে



রাতে কক্ষ ভাড়া, সকালে দরজায় লাশ

কুমিল্লা নগরীর একটি আবাসিক হোটেলের কক্ষের দরজা ভেঙে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (২৮ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে খবর পেয়ে শাসনগাছা এলাকার ঝিনুক আবাসিক হোটেলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে বলে জানান কুমিল্লা কোতয়ালি মডেল থানার এসআই মো.মহিউদ্দিন।

ঝিনুক আবাসিক হোটেলের ম্যানেজার দুলাল মিয়া জানান, হোটেলে ওঠার সময় ওই যুবক নিজেকে রাশেদ (২৩) বলে পরিচয় দেন। তিনি সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার উত্তর বাড়েরা গ্রামে আব্দুল খলিলের ছেলে বলে উল্লেখ করেছেন।

বিজ্ঞাপন

রাজমিস্ত্রী পরিচয়ে বৃহস্পতিবার রাত ১১টায় রুম ভাড়া নেন তিনি। হোটেলে প্রবেশের পর দীর্ঘক্ষণ দরজা না খোলায় আমাদের সন্দেহ হয়। এরপর অনেকক্ষণ ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে আমরা বিষয়টি পুলিশকে জানাই।

আজ শনিবার সকালে এসআই মহিউদ্দিন বলেন, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সেখানে গিয়ে একঘণ্টার চেষ্টায় দরজা ভাঙা সম্ভব হয়। পরে কক্ষে প্রবেশ করে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়েছি। আজ সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এটি আত্মহত্যা নাকি পরিকল্পিত কিছু তা তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া তিনি হোটেলে প্রবেশের সময় সঠিক নাম-পরিচয় ব্যবহার করেছেন কি-না, তাও যাছাই করে দেখা হচ্ছে।



সাতদিনের সেরা