kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

নিজের ভুলে বালুবাহী ট্রাকচাপায় হেলপার নিহত

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

২৮ জানুয়ারি, ২০২২ ২২:২৯ | পড়া যাবে ২ মিনিটে



নিজের ভুলে বালুবাহী ট্রাকচাপায় হেলপার নিহত

প্রতীকী ছবি

নিজের ভুলে বালুবাহী ট্রাকের চাপায় নিহত হলেন হেলপার মো. নুরুল ইসলাম (৩২)। আজ শুক্রবার (২৮ জানুয়ারি) বিকালে চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন আলীগঞ্জ বাজারের উপজেলা পরিষদ সংলগ্ন বালু মহালের সামনে এই দুর্ঘটনা ঘটে। তিনি শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের পরানপুর গ্রামের ভুঁইয়া বাড়ির বিল্লাল হোসেনের ছেলে।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, হেলপার নুরুল ইসলাম বালুবাহী ট্রাকটি নিজেই চালিয়ে বালুমহালের ভিতের সাইট করে রেখে ট্রাকের পেছনে গিয়ে দাঁড়ান।

বিজ্ঞাপন

এ সময় হঠাৎ করে ট্রাকটি পেছন দিকে চলতে শুরু করে। এতে করে ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে হেলপার নিজেই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা ধারণা করছেন, নুরুল ইসলাম ট্রাকটিকে গিয়ারে ট্রাক থেকে নেমে পড়েন। এছাড়াও ট্রাকটি তিনি যে স্থানে সাইট করেছেন, সে স্থানটির সামনের দিক থেকে পেছনের দিক ঢালু ছিল। যার ফলে ট্রাকটি আপনা-আপনি পেছন দিকে চলতে থাকে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম সোয়েব আহমেদ চিশতী কালের কন্ঠকে জানান, নুরুল ইসলামকে আমরা হাসপাতালে মৃত অবস্থায় পেয়েছি।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  



সাতদিনের সেরা