kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

মোটরবাইকে এলো ছিনতাইকারী, মুহূর্তেই কুবি শিক্ষার্থীর মোবাইল নিয়ে উধাও

কুমিল্লা প্রতিনিধি   

২৮ জানুয়ারি, ২০২২ ২০:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



মোটরবাইকে এলো ছিনতাইকারী, মুহূর্তেই কুবি শিক্ষার্থীর মোবাইল নিয়ে উধাও

ছবি সৌজন্য : ক্লোজড সার্কিট ক্যামেরা ফুটেজ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) এক শিক্ষার্থী ক্যাম্পাসসংলগ্ন এলাকায় ছিনতাইয়ের কবলে পড়েন। মোটরসাইকেলে করে এসে দুই ছিনতাইকারী মুহূর্তেই ওই শিক্ষার্থীর মোবাইলফোন নিয়ে পালিয়ে যায়। শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ১১টার দিকে কুমিল্লা সদর দক্ষিণ থানার আওতাধীন কুবি ক্যাম্পাসসংলগ্ন সালমানপুর এলাকার 'ইসমাইল খান মঞ্জিল' নামে একটি বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে বলে সাংবাদিকদের জানান ভুক্তভোগী।

কুবির প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন সাংবাদিকদের বলেন, ছিনতাইয়ের বিষয়টি আমি অবগত হয়েছি।

বিজ্ঞাপন

এ নিয়ে সদর দক্ষিণ মডেল থানার কোটবাড়ি ফাঁড়ির পুলিশের সাথে কথা হয়েছে। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে ব্যবস্থা নেওয়ার জন্য তাদের বলেছি। আশা করছি পুলিশ ছাত্রীকে সহযোগিতা করবে।

ভুক্তভোগী তরুণী কুবির পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। শুক্রবার সকালে দুই বান্ধবীকে নিয়ে মেস থেকে বের হন তিনি। এ সময় মোটরসাইকেলে নিয়ে দ্রুতগতিতে আসা দুই ছিনতাইকারী ওই শিক্ষার্থীর হাতে থাকা মোবাইলফোন কেড়ে নিয়ে পালিয়ে যায়।

ভুক্তভোগী শিক্ষার্থী সাংবাদিকদের বলেন, আমরা তিনজন সকালে ক্যাম্পাসের দিকে যাওয়ার জন্য বের হই। এ সময় আমার হাতে মোবাইলফোন ছিল। আমরা কোনো কিছু বুঝে ওঠার আগেই সামনের দিক থেকে আসা একটি মোটরবাইক দ্রুত গতিতে এসে আমার মোবাইলফোন নিয়ে পালিয়ে যায়। পরে আমি বিষয়টি প্রক্টর স্যার ও কোটবাড়ি পুলিশ ফাঁড়িতে জানিয়েছি।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার কোটবাড়ি ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান সাংবাদিকদের বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ছিনতাইকারীদের বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা