kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

চাঁপাইনবাবগঞ্জে ২ নারীর মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

২৮ জানুয়ারি, ২০২২ ২০:৪০ | পড়া যাবে ২ মিনিটে



চাঁপাইনবাবগঞ্জে ২ নারীর মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের সদর ও গোমস্তাপুর উপজেলা থেকে ২ নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন, জেলার নাচোল উপজেলার হাপানী দোগাছী গ্রামের মৃত আফাজ উদ্দিনের স্ত্রী হুরতন বেওয়া (৭৫) ও গোমস্তাপুর উপজেলার রাধানগর  ইউনিয়নের আক্কেলপুর বাজার এলাকার রবিউল ইসলামের স্ত্রী মানজুরা বেগম(২৬)।

শুক্রবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা শিমুলতলা গ্রামের সড়ক পাশের একটি ডোবা থেকে হুরতন বেওয়ার ও বিকেলে স্বামীর বাড়ি থেকে মানজুরা বেগমের মরদেহ উদ্ধার হয়।

সদর থানার ওসি মোজাফফর হোসেন জানান, বিকেল ৫টার দিকে ডোবায় ভাসমান মরদেহ দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হুরতন বেওয়ার ফুলে যাওয়া মরদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। মাঝে মধ্যে ভিক্ষাবৃত্তিও করতেন। যেখানে তার মরদেহ পাওয়া গেছে সে স্থানের নিকটেই তার মেয়ে জায়েদা বেগমের বাড়ি। মেয়ের বাড়ি তিনি মাঝে মাঝে আসতেন। ওসি আরো বলেন, স্থানীয় একটি সিসিটিভি ফুটেজে দেখা গেছে গত বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তিনি মেয়ের বাড়ি থেকে বের হয়ে ওই ডোবার দিকে যাচ্ছেন। মরদেহে আঘাতের চিহ্ন নাই। প্রাকৃতিক কর্মে বা পানি আনতে গিয়ে তিনি ওই ডোবায় পড়ে মারা গিয়ে থাকতে পারেন। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীণ বলেও জানান ওসি।

অপরদিকে গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস বলেন, গৃহবধূ মানজুরার স্বামীর পরিবার পুলিশকে জানিয়েছে, মানজুরা মানসিকভাবে অসুস্থ ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে তিনি বাড়ির একটি ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় গৃহবধূর পিতা মোজম্মেল হোসেনের সাথে কথা বলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।



সাতদিনের সেরা