kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

'প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন বিরল এক সরকার প্রধান'

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি   

২৮ জানুয়ারি, ২০২২ ১৬:১৫ | পড়া যাবে ২ মিনিটে



'প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন বিরল এক সরকার প্রধান'

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিরল এক সরকার প্রধান উল্লেখ করে পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, যেকোনো দুর্যোগ মোকাবেলায় আওয়ামী লীগ মানবতার পাশে থাকে। দেশের পুলিশ, সশস্ত্র বাহিনী, স্বাস্থ্য বিভাগসহ সব বিভাগ দুর্যোগ মোকাবেলায় কাজ করে যাচ্ছে। এটা আপনারা দেখেছেন করোনার সময়।

আজ শুক্রবার (২৮ জানুয়ারি) নড়িয়া উপজেলা অফিসার্স ক্লাব নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

তিনি নবনির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী গেজেট করে দিয়েছেন জন্ম নিবন্ধন করতে কত টাকা লাগবে। বয়স্ক, বিধবা ভাতা নিতে যেন কাউকে হয়রানি না হতে হয়। চেয়ারম্যান-মেম্বাররা এলাকায় কোনো পুরুষ মারা গেলে সাথে সাথে লিস্ট করে বিধবা ভাতার ব্যবস্থা করবেন।

তিনি আরো বলেন, নড়িয়া-সখিপুরে প্রত্যেকটা স্কুলে ভবন করে দিয়েছি। যে সকল স্কুলে শহীদ মিনার নেই সেখানে বরাদ্দ দেওয়া হচ্ছে। বরাদ্দ পেলেই শহীদ মিনার নির্মাণ করে নেবেন। ভূমি অফিসগুলোতে কেউ যেন হয়রানির শিকার না হয়।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদ উজ্জামান, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন বাদশা শেখ, আব্দুর রব খান ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া উপজেলা পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা বেগম নড়িয়া উপজেলার বিভিন্ন দপ্তরের অফিসারগণ ও নড়িয়া উপজেলা সদ্য নির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দ।



সাতদিনের সেরা