kalerkantho

রবিবার ।  ২২ মে ২০২২ । ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২০ শাওয়াল ১৪৪৩  

রাজাপুরে ট্রাকচাপায় প্রাণ ঝরল স্কুলছাত্রের, আহত ৩

ঝালকাঠি ও রাজাপুর প্রতিনিধি    

২৮ জানুয়ারি, ২০২২ ১৪:০৫ | পড়া যাবে ২ মিনিটে



রাজাপুরে ট্রাকচাপায় প্রাণ ঝরল স্কুলছাত্রের, আহত ৩

ঝালকাঠির রাজাপুরে ট্রাকচাপায় রাব্বি হোসেন (১৫) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালকসহ ৩ জন আহত হয়েছেন। পুলিশ ট্রাক ও চালক মেহেদী হাসানকে আটক করেছে। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে রাজাপুর-খুলনা আঞ্চলিক মহাসড়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত রাব্বি উপজেলার উত্তর মনোহরপুর গ্রামের রিকশাচালক বশির হোসেনের ছেলে। সে মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র ছিল।  

পুলিশ ও নিহতের পরিবার জানায়, স্কুলছাত্র রাব্বি সকালে বন্ধুদের সাথে মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিল। খুলনাগামী ট্রাকটি রাব্বির মোটরসাইকেলটিকে সামনাসামনি চাপা দেয়। এতে মোটরসাইকেলের ৪ আরোহী মারাত্মক আহত হয়। তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে রাব্বিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত ইমরান ও রাজিবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল প্রেরণ করা হয় এবং রনিকে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  

আহত ইমরান উপজেলার মনোহরপুর গ্রামের মজনু হাওলাদারের ছেলে, রাজিব ঝালকাঠির কীর্ত্তিপাশা গ্রামের আবুল ফরিদের ছেলে ও রনি কীর্ত্তিপাশা গ্রামের আলমগীর হোসেনের ছেলে। পুলিশ ট্রাক ও ট্রাক চালক মেহেদী হাসানকে আটক করেছে।  

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায়।  



সাতদিনের সেরা