kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

সৈয়দপুরে নিজ বাড়িতে ব্যবসায়ী খুন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি    

২৮ জানুয়ারি, ২০২২ ১৩:০৮ | পড়া যাবে ২ মিনিটে



সৈয়দপুরে নিজ বাড়িতে ব্যবসায়ী খুন

নীলফামারীর সৈয়দপুর শহরে এক কাপড় ব্যবসায়ীকে নিজ বাসায় নৃশংসভাবে হত্যা করা হয়েছে। তার নাম রেয়াজ উদ্দিন (৬৫)। আজ শুক্রবার ভোরে শহরের কাজীরহাট এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।  

জানা গেছে, সৈয়দপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের কাজীরহাট মসজিদ সংলগ্ন এলাকার বাসিন্দা কাপড় ব্যবসায়ী রেয়াজ উদ্দিন।

বিজ্ঞাপন

শহরের শহীদ ডা. সামসুল হক সড়কে জামিল গামেন্ট ও অন্য একটি থান কাপড়ের দোকান রয়েছে তার। প্রতিদিনের মতো গতকাল বৃহস্পতিবার ঘটনার দিন রাতে তিনি তিন তলা বাসার নিচতলার একটি কক্ষে ঘুমিয়ে পড়েন। নিচতলায় পৃথক একটি কক্ষে তার স্ত্রী জরিনা খাতুন (৬০) ঘুমিয়েছিলেন। ওই বাড়ির দ্বিতীয় ও তৃতীয় তলায় তার চার ছেলে জামিল (৩৩), সেলিম (৩১), দানেশ (৩০) ও ইমরান (২৮) পরিবার নিয়ে বসবাস করেন। আজ সকালে ঘরে প্রবেশ করলে তার রক্তাক্ত লাশ দেখতে পান স্ত্রী।  

ধারণা করা হচ্ছে, ভোররাতে ঘুমন্ত অবস্থায় বিছানায় তার মুখে আঘাত করে হত্যা করা হয়েছে। তাকে ভারী কিছু দিয়ে আঘাত করা হয়। ফলে কক্ষে দেওয়ালে রক্ত ছিটে পড়েছে। সকালে নিহতের স্ত্রী জরিনা খাতুনস্বামীর কক্ষে গিয়ে দেখেন, বাসার সামনে প্রধান ফটকের কাঠের দরজা কিছুটা খোলা। পরে স্বামীকে ঘুম থেকে ডেকে তুলতে গিয়ে তার লাশ দেখতে পারন। এ সময় তার আর্তচিৎকারে চার ছেলে ও পরিবারে অন্যান্য সদস্যরা ছুটে আসেন।  

পরে সৈয়দপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী মনোয়ার হোসেন হায়দারের মাধ্যমে খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। সৈয়দপুর সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার মো. সানোআর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, পারিবারিক কলহের কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, রংপুর  ক্রাইম সিনের দলকে খবর দেওয়া হয়েছে। তারা এসে হত্যার ঘটনার আলামত সংগ্রহ করবেন। এরপর সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হবে বলে জানান তিনি।



সাতদিনের সেরা