kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

‘ত্যাগী রাজনীতিবিদ খুব কমই দেখা যায়’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৭ জানুয়ারি, ২০২২ ২১:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



‘ত্যাগী রাজনীতিবিদ খুব কমই দেখা যায়’

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম বলেছেন, বর্তমান সময়ের রাজনীতিতে ত্যাগী রাজনীতিবিদ খুব কমই দেখা যায়। কিন্তু মরহুম নুরুল আলম চৌধুরী বঙ্গবন্ধুর আদর্শের প্রশ্নে কখনও আপোষ করেননি। তিনি সব সময় স্পষ্ট ভাষায় কথা বলতেন এবং বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী মুক্তিযোদ্ধা নুরুল আলম চৌধুরী একজন সফল রাজনীতিবিদ ছিলেন।

আজ বিকেলে নগরের দোস্ত বিল্ডিং দলীয় কার্যালয়ে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ আয়োজিত সংগঠনের সাবেক সভাপতি, সাবেক সংসদ সদস্য ও রাষ্ট্রদূত মরহুম নুরুল আলম চৌধুরীর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

প্রধান আলোচকের বক্তব্যে সংঠনের সাধারণ সম্পাদক শেখ মো আতাউর রহমান বলেন ৭৫ পরবর্তী নুরুল আলম চৌধুরীর বীরত্বপূর্ণ ভূমিকা জাতি চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ পালিতের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি মো আবুল কালাম আজাদ, এ টি এম পেয়ারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন শাহ, সাংস্কৃতিক সম্পাদক আলাউদ্দিন সাবেরী, বন ও পরিবেশ সম্পাদক আবু তালেব, কার্যনির্বাহী সদস্য শওকত আলম, মহিউদ্দিন আহমেদ মঞ্জু প্রমুখ।



সাতদিনের সেরা