kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

দলীয় সিদ্ধান্ত অগ্রাহ্য, নেত্রকোনায় ১২ আওয়ামী নেতাকর্মী বহিষ্কার

নেত্রকোনা সংবাদদাতা   

২৭ জানুয়ারি, ২০২২ ২০:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



দলীয় সিদ্ধান্ত অগ্রাহ্য, নেত্রকোনায় ১২ আওয়ামী নেতাকর্মী বহিষ্কার

জেলার খালিয়াজুরীতে আওয়ামী লীগের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন পদে থাকা ১২ নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। দলীয় সিদ্ধান্ত অগ্রাহ্য করে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে অংশগ্রহণ ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় তাদের বহিষ্কার করা হয়।

বহিষ্কৃতরা হলেন : খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাদেকুর রহমান চৌধুরী, প্রচার সম্পাদক শাহানুর আলম, সাংস্কৃতিক সম্পাদক নবী আলম, সদস্য নূরুল হক কাজল, মেন্দিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাকিম, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সুকেশ শীল, সদস্য প্রফুল্ল চন্দ্র পাল এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতান মৌলা মিয়া, শফিকুল ইসলাম, সাইদুর রহমান ও সিরাজ মিয়া। খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বৃহস্পতিবার বহিষ্কারের আদেশে স্বাক্ষর করেন।

বিজ্ঞাপন

আবুল কালাম আজাদ জানান, মেন্দিপুর ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান লোকমান হাকিম ও খালিয়াজুরী সদর ইউনিয়ন থেকে সাবেক চেয়ারম্যান গোলাম আবু ইসহাক নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কিন্তু নবী আলম ও আবু হাকিম মেন্দিপুর ইউনিয়নে বিদ্রাহী (স্বতন্ত্র) প্রার্থী হয়েছেন। এ ছাড়া বহিষ্কার হওয়া অন্যরা ওই দুটি ইউনিয়নে দলীয় প্রার্থীর বিপক্ষে অর্থাৎ বিদ্রোহী প্রার্থীদের পক্ষে সরাসরি কাজ করছেন। এ কারণে বুধবার অনুষ্ঠিত দলীয় সভায় তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়। তাদের স্থায়ীভাবে বহিষ্কারের জন্য জেলা কমিটি বরাবর চিঠি দেওয়া হয়েছে।



সাতদিনের সেরা