kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

স্বামীর ছবি বুকে জড়িয়ে ছেলের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে এলেন মা

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি   

২৭ জানুয়ারি, ২০২২ ১৭:১৭ | পড়া যাবে ২ মিনিটে



স্বামীর ছবি বুকে জড়িয়ে ছেলের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে এলেন মা

আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট বিজন বিশ্বাস। আজ বৃহস্পতিবার তিনি বিদায়ী চেয়ারম্যান মাইকেল ওঝার কাছ থেকে পরিষদের দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে স্বামীর ছবি বুকে জড়িয়ে এসেছিলেন চেয়ারম্যান অ্যাডভোকেট বিজন বিশ্বাসের মা গীতাঞ্জলী বিশ্বাস।

গীতাঞ্জলী বিশ্বাস বলেন, আমার স্বামীর ইচ্ছা ছিল তার ছেলে বিজন এই কলাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান হয়ে জনগণের সেবা করবে।

বিজ্ঞাপন

তিনি তার জীবদ্দশায় সেটি দেখে যেতে পারেননি। আজকে তিনি এই পৃথিবীতে নেই কিন্তু তার ছেলে আজ চেয়ারম্যান হয়েছে। তাই আমি আমার সন্তানের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে তার পিতার ছবি নিয়ে উপস্থিত হয়েছি।

কলাবাড়ি ইউনিয়ন পরিষদের বিদায়ী চেয়ারম্যান মাইকেল ওঝা বলেন, কলাবাড়ি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট বিজন বিশ্বাসের পিতা স্বর্গীয় পিতা বিপিন বিহারী বিশ্বাস ছিলেন আমার শিক্ষক। তিনি দীর্ঘদিন কলাবাড়ি বিনয় কৃষ্ণ আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। তাঁর ইচ্ছা ছিল বিজন বিশ্বাস জনপ্রতিনিধি হয়ে এলাকার জনগণের সেবা করবে। স্বর্গীয় বিপিন বিহারী বিশ্বাসের সেই আশা আজ পূরণ হয়েছে। এতে আমরা আনন্দিত।

কলাবাড়ি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট বিজন বিশ্বাস বলেন, আমি যেন সততা ও নিষ্ঠার সঙ্গে আমার বাবার ইচ্ছা পূরণ করতে পারি এ জন্য আমি সকলের আশীর্বাদ প্রার্থনা করছি।

কলাবাড়ি ইউনিয়ন পরিষদের বিদায়ী চেয়ারম্যান মাইকেল ওঝার সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষ অফিসার মাহবুবুর রহমান, বিনয় কৃষ্ণ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক তরণীকান্ত অধিকারী, শেখ রাসেল কলেজের সাবেক অধ্যক্ষ রবীন্দ্রনাথ বাড়ৈ, কলাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি চারুচন্দ্র গাইন, সাংবাদিক রবীন্দ্র্রনাথ অধিকারী বক্তব্য রাখেন।



সাতদিনের সেরা