kalerkantho

বুধবার ।  ২৫ মে ২০২২ । ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৩ শাওয়াল ১৪৪৩  

নৌকা প্রার্থীকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন আ. লীগের তিন বিদ্রোহী

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

২৬ জানুয়ারি, ২০২২ ১৯:৫২ | পড়া যাবে ২ মিনিটে



নৌকা প্রার্থীকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন আ. লীগের তিন বিদ্রোহী

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৫ নম্বর পিংনা ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা থেকে আওয়ামী লীগের তিন বিদ্রোহী প্রার্থী সরে দাঁড়িয়েছেন।

আজ বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয় (মোটরসাইকেল) ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ঈসা আলম (আনারস) দলীয় প্রার্থী আলহাজ ডা. মো. নজরুল ইসলামকে (নৌকা) সমর্থন দিয়ে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

এর আগে ২১ জানুয়ারি নির্বাচন থেকে সরে দাঁড়ান ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরীর মধ্যস্থতায় এ উপলক্ষে যমুনা সার কারখানা ভিআইপি লাউঞ্জে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল প্রমুখ।

দলীয় সূত্র জানায়, আদালতের নির্দেশে দীর্ঘ ১০ বছর পর আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপে পিংনা ইউপি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ডা. নজরুল ইসলামের প্রতিদ্বন্দ্বী আরো তিনজন বিদ্রোহী প্রার্থী হন। তাঁরা সবাই প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে যাওয়ায় নৌকার প্রার্থীর বিজয়ে কোনো বাধা রইল না। পরে তাঁরা একত্রে পিংনা উচ্চ বিদ্যালয়ে আয়োজিত নৌকার পক্ষে নির্বাচনী জনসভায় অংশগ্রহণ করেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী জানান, বিদ্রোহী প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ানোর ঘোষণায় তাঁদের বিরুদ্ধে নেওয়া সাংগঠনিক সিদ্ধান্ত প্রত্যাহার করা হয়েছে।



সাতদিনের সেরা