kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

ভোটারের দুয়ারে 'হেলমেট বাহিনী'!

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি   

২৬ জানুয়ারি, ২০২২ ১৬:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



ভোটারের দুয়ারে 'হেলমেট বাহিনী'!

অনুসারীদের নিয়ে নির্বাচনি প্রচারণায় স্বতন্ত্রপ্রার্থী শরিফুল ইসলাম।

'একটি ভোটের চেয়ে, একটি জীবনের মূল্য অনেক বেশি। তাই জীবন রক্ষার্থে আমি এবং আমার কর্মীরা মাথায় হেলমেট দিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। এ পর্যন্ত আমার ও আমার কর্মীদের ওপর আওয়ামী লীগের প্রার্থী ওবাইদুল হকের ভাড়াটিয়া সন্ত্রাসীরা ৬ বার আক্রমণ করেছে। আমার ৬টি মোটরসাইকেল ভেঙে দিয়েছে তারা।

বিজ্ঞাপন

সেগুলো এখন থানায় পড়ে আছে। তাই নিজেকে ও আমার কর্মীদের রক্ষা করার জন্য আমরা সর্বদা হেলমেট পরে প্রচারণা চালাচ্ছি। '

হেলমেট পরে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে নওগাঁর নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার শরিফুল ইসলাম এসব কথা বলেন। এ সময় তাঁর অনুসারীরাও হেলমেট পরে প্রচারণায় অংশ নেন।

সোমবার সারাদিন ভাবিচা ইউনিয়নের বিভিন্ন গ্রামে ইঞ্জিনিয়ার শরিফুল ইসলাম ও তাঁর কর্মীদের মাথায় হেলমেট পরা অবস্থায় নির্বাচনী প্রচারণা চালাতে দেখা গেছে।

হেলমেট পরে ভোটারদের কাছে ভোট চাইছেন প্রার্থী শরিফুল ইসলাম।

নৌকা প্রার্থীর অনুসারীদের হুমকির প্রেক্ষিতে স্বতন্ত্র প্রার্থী শরিফুল উপজেলা নির্বাচন অফিস, ইউএনও এবং থানায় নিরাপত্তা চেয়ে কয়েক দফা আবেদন করেছেন বলে দাবি করেছেন।

আগামী ৩১ জানুযারি ভাবিচা ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে এই ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়ছেন ৪ জন। তাঁদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওবাইদুল হক নির্বাচন করছেন নৌকা প্রতীক নিয়ে। স্বতন্ত্র প্রার্থী শরিফুল ইসলামের প্রতীক আনারস।

স্বতন্ত্র প্রার্থী শরিফুল ইসলাম বলেন, 'আমরা যাতে কোনো প্রচার চালাতে না পারি, পোস্টার লাগাতে না পারি সে জন্য এ হামলা চালাচ্ছে। যদি সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভোট ও ফলাফল হয় তাহলে আমি শতভাগ আশাবাদী আমি বিজয়ী হব। '

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির স্বতন্ত্র প্রার্থীর নিরাপত্তার আবেদনের কথা স্বীকার করেন। তিনি বলেন, 'আইন-শৃঙ্খলা পরিপন্থী কোনো ঘটনা যাতে না ঘটে সে ব্যাপারে পুলিশ সতর্ক আছে। '

নৌকা প্রার্থী ওবাইদুল হক বলেন, 'নির্বাচনে পরাজয় নিশ্চিত বুঝতে পেরে স্বতন্ত্র প্রার্থী শরিফুল হেলমেট পরে মাঠে নেমেছেন। নৌকাকে বেকায়দায় ফেলতে এমন অপচেষ্টা। '



সাতদিনের সেরা