kalerkantho

সোমবার ।  ২৩ মে ২০২২ । ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২১ শাওয়াল ১৪৪৩  

এবার হাজীগঞ্জে ট্রাকচাপায় নারীর মৃত্যু

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

২৬ জানুয়ারি, ২০২২ ০১:১৭ | পড়া যাবে ২ মিনিটে



এবার হাজীগঞ্জে ট্রাকচাপায় নারীর মৃত্যু

প্রতীকী ছবি

সিএনজিচালিত অটোরিকশাচাপায় এক নারীর মৃত্যুর ২৪ ঘণ্টা পার না হতেই ট্রাকচাপায় মারা গেলেন আরেক নারী। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় মোসাম্মৎ লাইলি বেগম (৪০) নামের এই নারী চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের রান্ধুনীমুড়া উচ্চ সংলগ্ন এলাকার টোলঘরের সামনে মারা যান। তিনি পৌরসভাধীন ১০ নম্বর রান্ধুনীমুড়া গ্রামের হাওলাদারবাড়ির আব্দুর রবের মেয়ে এবং উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের নাটেহরা গ্রামের আবু বকরের স্ত্রী।

এর আগে সোমবার দিবাগত রাতে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন ৩ নম্বর ওয়ার্ড ধেররা এলাকায় আব্দুল আজিজের বাড়ির সামনে দ্রুতগামী সিএনজিচালিত স্কুটারের ধাক্কায় মমতাজ বেগম (৪৫) মারা যান।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সন্ধ্যায় হাজীগঞ্জ-রামগঞ্জ সড়ক পার হওয়ার সময় হাজীগঞ্জ বাজারমুখী একটি পিকআপ লাইলী বেগমকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে এলাকার লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুল্যান্সযোগে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম সোয়েব আহমেদ চিশতী জানান, আহত নারী লাইলি বেগমকে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তিনি আরো বলেন, পরে জানতে পেরেছি কুমিল্লায় নেওয়ার পথে তিনি মারা গেছেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ কালের কণ্ঠকে জানান, আহত লাইলি বেগমের মৃত্যুর বিষয়টি জানতে পেরেছি। নিহতের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা