kalerkantho

সোমবার ।  ২৩ মে ২০২২ । ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২১ শাওয়াল ১৪৪৩  

হাজীগঞ্জে পরিত্যক্ত ভবনে মিলল যুবকের ঝুলন্ত লাশ

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

২৫ জানুয়ারি, ২০২২ ২২:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



হাজীগঞ্জে পরিত্যক্ত ভবনে মিলল যুবকের ঝুলন্ত লাশ

প্রতীকী ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে একটি স্কুলের পরিত্যক্ত ভবন থেকে মোজাম্মেল হোসেন (৩৮) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের হরিপুর মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবন থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

থানা পুলিশ জানায়, নিহত যুবক শাহরাস্তি উপজেলায় ভিংড়া গ্রামের বাসিন্দা। তবে মোজাম্মেল মানসিক রোগী বলে দাবি করে তার নিকট আত্মীয়-স্বজনরা।

বিজ্ঞাপন

 

ঘটনার দিন সকালে মোজাম্মেল হোসেন তার বোনকে নিয়ে স্থানীয় কবিরাজের কাছ থেকে চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে যায়। এরপর সে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে তাকে বিভিন্ন স্থানে খোঁজ করেন নিকট আত্মীয়রা। পরে পুলিশের ফোনের মাধ্যমে মোজাম্মেলের ঝুলন্ত লাশের খবর পান তারা।

স্থানীয় সূত্রে জানা গেছে, এ দিন বিকালে ওই এলাকার জনৈক ব্যক্তি হরিপুর মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনের একটি রুমে ঝুলন্ত লাশ দেখতে পান। পরে তার ডাক-চিৎকারে লোকজন জড়ো হয়ে থানা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিল ও উপ-পরিদর্শক মো. মহসিন কবিরসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ কালের কন্ঠকে জানান, মৃত ব্যক্তির পরিবারের দেওয়া তথ্য যাচাই করা হচ্ছে। তদন্তপূর্বক পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা