kalerkantho

সোমবার ।  ২৩ মে ২০২২ । ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২১ শাওয়াল ১৪৪৩  

শুল্ক ফাঁকি দেওয়া ২ কোটি টাকার ভারতীয় প্রসাধনী জব্দ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২৫ জানুয়ারি, ২০২২ ২০:৩০ | পড়া যাবে ২ মিনিটে



শুল্ক ফাঁকি দেওয়া ২ কোটি টাকার ভারতীয় প্রসাধনী জব্দ

কিশোরগঞ্জের ভৈরবে শুল্ক ফাঁকি দিয়ে আনা ২ কোটি টাকা মূল্যের ভারতীয় বিভিন্ন প্রসাধনীসহ ২ জনকে গ্রেপ্তার করেছে হাইওয়ে থানা পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের জগন্নাথপর থেকে ট্রাক ভর্তি এসব প্রসাধনীসহ ২ জনকে আটক করে পুলিশ।

ট্রাকটি থানায় নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ৭০ বস্তা ভারতীয় অ্যালোভেরা জেলি, ভেটনুভেট ক্রিম, স্কিন সাইন, স্কিন সান লাইট, বেবি লোশন আইস, ও জনসন নাইস ক্রিম জব্দ করা হয়। জব্দকৃত প্রসাধনীর আনুমানিক বাজার মূল্য ২ কোটি টাকার অধিক বলে জানায় হাইওয়ে পুলিশ।

বিজ্ঞাপন

গ্রেপ্তারকৃতরা সাতক্ষীরা জেলার আলীপুর গ্রামের নাজির উদ্দিনের পুত্র চালক আমিনুর রহমান (৩৫) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার জিল্লুর রহমানের পুত্র হেলপার মো. শিপু।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হোসেন জানান, সিলেটের জৈন্তাপুর থেকে একটি ট্রাকে করে ভারতীয় বিভিন্ন প্রসাধনী রাজধানী ঢাকায় পাচার হচ্ছে এমন সংবাদ পেয়ে ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসি। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে প্রসাধনী জব্দ এবং চালক ও হেলপারকে গ্রেপ্তার করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ কালের কণ্ঠকে বলেন, ৭০ বস্তা থেকে প্রায় ২ কোটি টাকার ভারতীয় প্রসাধনী জব্দ করা হয়েছে।



সাতদিনের সেরা