kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

কিশোর বয়সে জেদে পড়ে ভুল সিদ্ধান্ত

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি   

২৪ জানুয়ারি, ২০২২ ১৬:২০ | পড়া যাবে ২ মিনিটে



কিশোর বয়সে জেদে পড়ে ভুল সিদ্ধান্ত

নিহত হাসান আলী।

বাবার কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার জেদ ধরে হাসান আলী। তবে কিশোর ছেলে এবং আর্থিক অবস্থার কারণে মোটরসাইকেল কিনে দিতে পারেননি বাবা। এক পর্যায়ে সরাসরি ছেলেকে জানিয়ে দেন অপারগতা। এরপর জেদে পড়ে ভুল সিদ্ধান্ত নেয় হাসান।

বিজ্ঞাপন

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

নিহত হাসান আলী (১৫) পাবনার ভাঙ্গুড়া পৌর শহরের চৌবাড়িয়া হাড়োপাড়ার আব্দুল আজিজের ছেলে। সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের নবম শ্রেণির ছাত্র ছিল সে।

প্রতিবেশীরা জানায়, আব্দুল আজিজ একজন মৎস্যজীবী। তিনি শহরের একটি মৎস্য আড়তে কাজ করেন। পরিবারের সচ্ছলতা আনতে করোনাকালীন ছুটিতে হাসানও বাবার সঙ্গে সেই আড়তে কাজ করত। স্কুল খুললেও বাবার সঙ্গে হাসান দিনের অবসর সময়ে আড়তে কাজ করে। সম্প্রতি হাসান বাবার কাছে মোটরসাইকেল কেনার বায়না ধরে। কিন্তু বাবা মোটরসাইকেল কিনে দিতে পারবেন না বলে হাসানকে জানিয়ে দেন।

এতে রবিবার রাতের কোনো এক সময় ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে হাসান। সোমবার সকালে হাসানের ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবার। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

ভাঙ্গুড়া থানা পুলিশের উপপরিদর্শক শুভ্র জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মোটরসাইকেল না পেয়ে ওই স্কুলছাত্র আত্মহত্যা করেছে।



সাতদিনের সেরা