kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ২

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি   

২৩ জানুয়ারি, ২০২২ ১৪:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ট্রাক ও যাত্রীবাহী মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরো তিনজন। হতাহতরা সকলেই মাহিন্দ্রার আরোহী। আজ রবিবার সকাল সাড়ে ৯টার দিকে নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানীহাটী হরিনগর এলাকায় সোনামসজিদ মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাহিন্দ্রাচালক ও শিবগঞ্জের কানসাট পুকুরিয়া গ্রামের মো. বাক্কারের ছেলে মো. হানিফ (৩০) এবং মাহিন্দ্রাযাত্রী ও সদ্য এসএসসি উত্তীর্ণ শিবগঞ্জের বিশ্বনাথপুর গ্রামের বাবুল কুমার সাহার ছেলে জয়দেব সাহা (১৮)।

বিজ্ঞাপন

আহত হয়েছেন নিহত জয়দেবের মা চন্দ্র রানী সাহা (৬২), বড় ভাই সেনা সদস্য সুব্রত সাহা (৩৮) ও শিবগঞ্জ কানসাটের মনিরুল ইসলামের ছেলে নুর আমিন (২৩)। তাঁদের মধ্যে চন্দ্র রানী সাহা ও নুর আমিনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জেলা হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সেলিম রেজা বলেন, ‘নিহত দুজনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। কিন্তু চিকিৎসা শুরুর পরপরই বেলা সোয়া ১১টার মধ্যেই তাঁরা মারা যান। ’

ঘটনাস্থলে উপস্থিত শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল বাশির বলেন, পুলিশ শিবগঞ্জগামী খালি ট্রাকটি জব্দ করেছে। কিন্তু এর চালক ও সহকারী পালিয়েছেন। তিনি বলেন, যাত্রীবোঝাই মাহিন্দ্রাটি শিবগঞ্জের কানসাট থেকে চাঁপাইনবাবগঞ্জ সদরে যাচ্ছিল। এ সময় বিপরীতমুখী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।



সাতদিনের সেরা