kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

বাগেরহাটে ছুরিকাঘাতে ভ্যানচালকে হত্যা

বাগেরহাট ও ফকিরহাট প্রতিনিধি   

২৩ জানুয়ারি, ২০২২ ১১:২৩ | পড়া যাবে ২ মিনিটে



বাগেরহাটে ছুরিকাঘাতে ভ্যানচালকে হত্যা

বাগেরহাটের ফকিরহাটে এক ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার হোচলা গ্রাম থেকে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় ওই ভ্যানচালককে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এসময় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পারিবারিক কলহের জের ধরে ওই ভ্যানচালকে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা।

বিজ্ঞাপন

নিহত মধু বাকচী (৩৫) বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার হোচলা গ্রামের মুকুন্দ বাকচীর ছেলে। তিনি ভ্যান চালাতেন। আজ রবিবার পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহতের স্ত্রী সুমি রানী বাকচী জানান, সন্ধ্যা ৭টার দিকে তার স্বামী রাতের খাবার খেয়ে ঘর থেকে বাইরে বের হন। এর কিছু সময় পর তারা বাড়ির পাশে বাগানে তার চিৎকার শুনতে পান। সেখানে ছুটে গিয়ে কয়েক জনকে দৌড়ে পালিয়ে যেতে দেখেন। এসময় তার স্বামী রক্তাক্ত অবস্থায় বাগানে পড়ে ছিলেন। চিকিৎসার জন্য স্বামীকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তার স্বামীকে মৃত ঘোষণা করেন। কী উদ্দেশ্যে তার স্বামীকে হত্যা করা হয়েছে তা জানাতে পারেননি সুমি রানী।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শিশির বসু জানান, মৃত অবস্থায় মধু বাকচীকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। ধারাল অস্ত্রের আঘাতে তার মৃত্যু হয়েছে। মধু বাকচীর বুকের পাজর, গলার কাছে এবং কানের সামনে ধারল অস্ত্রের আঘাতের ৩টি ক্ষতচিহ্ন রয়েছে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ ন ম খায়রুল আনাম জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। পারিবারিক কলহের জের ধরে ভ্যানচালক মধু বাকচীকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে তদন্ত করছে পুলিশ। একই সাথে হত্যাকারীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে ওসি জানান।  



সাতদিনের সেরা