kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

২ এসআইয়ের মৃত্যু ও আসামি পলানোর ঘটনায় তদন্ত কমিটি

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০২২ ২১:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



২ এসআইয়ের মৃত্যু ও আসামি পলানোর ঘটনায় তদন্ত কমিটি

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকায় গাড়ি উল্টে দুই উপ-পরিদর্শক (এসআই) নিহত এবং আসামি পালানোর ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে এ কমিটি গঠন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে তদন্ত কমিটির প্রধান করা হয়েছে। কমিটিতে অন্য দুই সদস্য হচ্ছেন- নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখার খ-অঞ্চলের অফিসার ইনচার্জ এস এম শাহরিয়ার হাসান ও নারায়ণগঞ্জ ডিএসবি ডিআইও-২ মো. হুমায়ুন কবির খান।

বিজ্ঞাপন

কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে অনুসন্ধান করে সুস্পষ্ট মতামতসহ একটি বস্তুনিষ্ট প্রতিবেদন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের নিকট দাখিলের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

এদিকে সেই পলাতক আসামি আলমগীর হোসেনকে তিনদিনেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ পুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, এ ঘটনায় আসামি এখনো পলাতক আছে। আসামির কাছ থেকে উদ্ধার হওয়া ইয়াবা পানিতে পড়ে যাওয়ায় কিছু গলে গেছে, বাকিগুলো উদ্ধার করা হয়েছে। তবে ইয়াবা উদ্ধারের ঘটনায় সোনারগাঁ থানার এসআই নুরুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

এর আগে, সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় সোনারগাঁ থানা পুলিশকে বহন করা জব্দকৃত একটি গাড়ি পুকুরে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা দুই এসআইকে মৃত এবং এক এএসআইকে আহত অবস্থায় উদ্ধার করে। গাড়িটি মাদকসহ আটক আসামি আলমগীর চালাচ্ছিলেন বলে জানা গেছে। এ ঘটনার পর থেকে তিনি পলাতক আছেন।



সাতদিনের সেরা