kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

বিপজ্জনকভাবে রেল গেট পার হচ্ছিলেন চা-দোকানি, গেল প্রাণ

কুমিল্লা প্রতিনিধি   

১৮ জানুয়ারি, ২০২২ ১৩:০৪ | পড়া যাবে ২ মিনিটে



বিপজ্জনকভাবে রেল গেট পার হচ্ছিলেন চা-দোকানি, গেল প্রাণ

কুমিল্লার সদর দক্ষিণে ট্রেনের ধাক্কায় মোহাম্মদ রনি (৩০) এক চা-দোকানি নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার (বিশ্বরোড) লেভেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কুমিল্লা রেলওয়ের উপ-সহকারী প্রকোশলী (পথ) লেয়াকত আলী মজুমদার। তার ভাষ্য, ওই যুবক ট্রেন আসার সময় লেভেল ক্রসিং গেট ঝুঁকিপূর্ণভাবে পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটেছে।  

স্থানীয়রা জানান, নিহত রনি উপজেলা বিজয়পুর ইউনিয়নের সাওড়াতলি গ্রামের মৃত মো.আবুল খায়েরের ছেলে।

বিজ্ঞাপন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বেলতলী এলাকায় রিভারভিউ ফিলিং স্টেশনে তার চায়ের দোকান রয়েছে। আজ সকালে পদুয়ার বাজার থেকে বাইসাইকেলে করে দোকানে বিক্রির জন্য কলা নিয়ে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় মারা যান তিনি।

আজ বেলা ১২টার দিকে লেয়াকত আলী মজুমদার জানান, মঙ্গলবার সকাল ৯টায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি পদুয়ার বাজার এলাকা অতিক্রম করার সময় গেটম্যান লেভেল ক্রসিং গেট নামিয়ে দেন। এ সময় রনি নামের ওই ব্যক্তি গেটের নিচ দিয়ে বাইসাইকেল নিয়ে দ্রুত পার হওয়ার চেষ্টা করেন। তখন দ্রুতগামী ট্রেনটির ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তিনি।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ ইসমাইল হোসেন জানান, আমি দুর্ঘটনার বিষয়টি শুনেছি। ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যু হয়েছে।



সাতদিনের সেরা