kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

ট্রাক্টর উল্টে খাদে, প্রাণ গেল দুই ভাইয়ের

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

১৭ জানুয়ারি, ২০২২ ২২:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাক্টর উল্টে খাদে, প্রাণ গেল দুই ভাইয়ের

নান্দাইলে ট্রাক্টর উল্টে দুজন নিহত হয়েছেন। সোমবার (১৭ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের আতকাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- আতকাপাড়া গ্রামের মো. তাহের উদ্দিনের ছেলে মোস্তফা (৩২) ও আব্দুস ছাত্তারের ছেলে রাহাত মিয়া (২২)। সম্পর্কে তারা দুজন আপন চাচাতো ভাই।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্র ও পরিবারের লোকজন জানায়, ওই গ্রামের মো. তাহের উদ্দিনের ছেলে মো. মোস্তফা (৩২) ও আব্দুস ছাত্তারের ছেলে রাহাত মিয়া (২২) ট্রাক্টর দিয়ে নিজেদের খেত চাষ করে বাড়ি ফিরছিলেন। ওই সময় ট্রাক্টরটি চালাচ্ছিলেন মোস্তফা আর পাশেই বসা ছিলেন ছোট ভাই রাহাত মিয়া। এক পর্যায়ে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে পাশের খাদে পড়ে। এক পর্যায়ে দুজনেই পানির নিচে তলিয়ে যায়।

স্বজনরা জানান, হঠাৎ ট্রাক্টরের শব্দ বন্ধ হয়ে যাওয়া এবং দীর্ঘ সময় পার হলেও দুজন বাড়িতে না আসায় ঘটনাটি সন্দেহ হলে বাড়ির লোকজন খোঁজ নিয়ে দেখেন অন্ধকারের মধ্যে পাশের খাতে পড়ে রয়েছে ট্রাক্টরটি। এক পর্যায়ে সেখানে নেমে দেখা যায় ট্রাক্টরের নিচে রয়েছে দুজন। পরে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান হাসপাতালের আনার আগেই তাঁদের মৃত্যু হয়েছে।



সাতদিনের সেরা