kalerkantho

শুক্রবার ।  ২০ মে ২০২২ । ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৮ শাওয়াল ১৪৪৩  

পরাজিত প্রার্থীর বাড়ি মিষ্টি নিয়ে ছুটে গেলেন নবনির্বাচিত সাংসদ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১৭ জানুয়ারি, ২০২২ ১৮:৪০ | পড়া যাবে ২ মিনিটে



পরাজিত প্রার্থীর বাড়ি মিষ্টি নিয়ে ছুটে গেলেন নবনির্বাচিত সাংসদ

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য খান আহমেদ শুভ তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহিরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। তিনি আজ সোমবার বিকেলে ভাওড়া ইউনিয়নের হাড়িয়া গ্রামে জহিরুল ইসলামের বাড়িতে গিয়ে এই সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় খান আহমেদ শুভ জহিরুল ইসলামকে মিষ্টিমুখ করান।

এর আগে খান আহমেদ শুভ এ আসনের টানা চারবারের সংসদ সদস্য প্রয়াত মো. একাব্বর হোসেনের মির্জাপুর সদরের বাসায় সৌজন্য সাক্ষাৎ করে পরিবারের সকলকেই মিষ্টি খাওয়ান।

বিজ্ঞাপন

এ সময় তাঁর সঙ্গে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম মনির, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।  
এ ছাড়া হাড়িয়া ও কামারপাড়া বাজারের ব্যবসায়ীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

জহিরুল ইসলামের সঙ্গে সাক্ষাৎ শেষে মির্জাপুরে ফেরার পথে নবনির্বাচিত সংসদ সদস্য খান আহমেদ শুভ সফরসঙ্গীদের নিয়ে মারিশান কামারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকার শিশু-কিশোরদের সঙ্গে ক্রিকেট খেলায় অংশ নিয়ে তাদের উৎসাহ দেন।

এ ছাড়া খান আহমেদ শুভ বিএনপির শিশুবিষয়ক সম্পাদক ও মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ আবুল কালাম আজাদ সিদ্দিকীর সঙ্গে মুঠোফোনে কুশল বিনিময় করেন।



সাতদিনের সেরা