kalerkantho

সোমবার ।  ২৩ মে ২০২২ । ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২১ শাওয়াল ১৪৪৩  

সামনে টিভির স্টিকার, ভেতরে বোঝাই ফেনসিডিল

টাঙ্গাইল প্রতিনিধি   

১৭ জানুয়ারি, ২০২২ ১৬:১৬ | পড়া যাবে ২ মিনিটে



সামনে টিভির স্টিকার, ভেতরে বোঝাই ফেনসিডিল

টাঙ্গাইলের নাগরপুরে ৬০২ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি দুই ভুয়া সাংবাদিককে আটক করেছে র‌্যাব। তাদের প্রাইভেট কারে একটি বেসরকারি টিভি চ্যানেলের স্টিকার লাগানো ছিল। সোমবার উপজেলার সহবতপুর ঈদগাঁহ মাঠ এলাকা থেকে তাদের আটক করা হয়। জব্দকৃত ফেনসিডিলের দাম ছয় লাখ দুই হাজার টাকা।

বিজ্ঞাপন

আটককৃতরা হলেন যশোর জেলার বেনাপোল উপজেলার ভবেরবেড় গ্রামের বাবুল হোসেনের ছেলে সোহেল রানা (২৮) ও একই উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে রিয়াজুল ইসলাম (৪৪)।

সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১২ সিপিসি ৩ টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

তিনি বলেন, গোপন সংবাদে জানতে পারি যশোরের বেনাপোল থেকে ভুয়া সাংবাদিকতার পরিচয়ে একটি বেসরকারি টেলিভিশনের স্টিকার লাগিয়ে প্রাইভেট কারযোগে ফেনসিডিল বিক্রয়ের জন্য টাঙ্গাইল জেলায় নিয়ে যাওয়া হচ্ছে। পরে অভিযান পরিচালনা করে দুটি প্রাইভেট কারসহ দুজনকে আটক করা হয়েছে।  
এ সময় তল্লাশি চালিয়ে ৬০২ বোতল ফেনসিডিল, দুটি মোবাইল, দুটি সিম কার্ডসহ নগদ ৩৪৭০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, আটককৃত আসামিরা বহুদিন ধরে মাদকদ্রব্য ফেনসিডিল অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা হতে সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী বিক্রয় করে আসছে। আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে চলার জন্য টিভি চ্যানেল, সাংবাদিকতার পরিচয় দিয়ে রাস্তায় চলাচল করত। তাদের বিরুদ্ধে নাগরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।



সাতদিনের সেরা