kalerkantho

সোমবার ।  ২৩ মে ২০২২ । ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২১ শাওয়াল ১৪৪৩  

টিকা নেওয়া হলোনা হুমায়ুনের,পথেই গেল প্রাণ

হিলি ও বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি   

১৭ জানুয়ারি, ২০২২ ১৩:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



টিকা নেওয়া হলোনা হুমায়ুনের,পথেই গেল প্রাণ

উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে করোনাভাইরাসের টিকা নিতে যাওয়ার সময় ট্রলির ধাক্কায় হুমায়ুন কবির(১৫) নামের এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন আরো দুই শিক্ষার্থী।  

আজ সোমবার বেলা ১১ টার দিকে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা ভাদুরিয়া-দাউদপুর সড়কের আখিরা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত হুমায়ুন উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের শিবরামপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে সে হেলেঞ্চা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

বিজ্ঞাপন

হেলেঞ্চা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিপি আরা বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রধান শিক্ষক লিপি আরা বলেন,‘ হুমায়ুন ও তার দুই বন্ধুসহ ব্যাটারিচালিত ইজিবাইকে চড়ে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে যাচ্ছিল। ইজিবাইকটি আখিরা এলাকায় আসলে হুমায়ুন ইজিবাইক থেকে নেমে পড়েন। পরে আবার ইজিবাইকের ডানদিকের রড ধরে ঝুলতে ঝুলতে  ইজিবাইকে উঠছিলেন। এসময় একই দিক থেকে আসা একটি বালুবাহী ট্রলি ইজিবাইকটিকে ধাক্কা দিলে ইজিবাইকটি উল্টে গিয়ে তার নিচে চাপা পড়ে হুমায়ুন কবির। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফেরদৌস ওয়াহিদ কালের কণ্ঠকে বলেন, ঘটনা জানতে পেরে নিহত ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের স্বজনরা এসেছেন। এব্যাপারে একটি মামলার প্রক্রিয়া চলমান। তবে ট্রলিটিকে আটক করা সম্ভব হয়নি।



সাতদিনের সেরা