kalerkantho

মঙ্গলবার ।  ২৪ মে ২০২২ । ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২২ শাওয়াল ১৪৪৩  

নোয়াখালীতে বিজয়ী কাউন্সিলরের বাড়িতে হামলা-ভাঙচুর, আহত ৭

নোয়াখালী প্রতিনিধি   

১৭ জানুয়ারি, ২০২২ ০৪:৪২ | পড়া যাবে ২ মিনিটে



নোয়াখালীতে বিজয়ী কাউন্সিলরের বাড়িতে হামলা-ভাঙচুর, আহত ৭

নোয়াখালী পৌরসভা নির্বাচনে বিজয়ী এক কাউন্সিলর প্রার্থীর বাড়িতে হামলা-ভাঙচুর করার অভিযোগ উঠেছে পরাজিত কাউন্সিলর প্রার্থীর অনুসারীদের বিরুদ্ধে। এ হামলায় বিজয়ী কাউন্সিলর প্রার্থীর ভাইসহ ৭ জন আহত হয়েছেন।

রবিবার রাত সাড় ৮টায় দিকে নোয়াখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফখরুদ্দিন মাহমুদ ফখরুলের সোনাপুর বাসস্ট্যান্ড সংলগ্ন বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে সুধারাম থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যায়।

বিজ্ঞাপন

হামলায় আহতরা হলেন সাব্বির (২৬), রিয়াজ (২২), হৃদয় (২০), ইসমাইল (৩০), রাহিম (২৮), মিলন (২৪) ও শান্ত (২৬)।

বিজয়ী নোয়াখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফখরুদ্দিন মাহমুদ ফখরুল জানান তিনি তৃতীয় বারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। রবিবার অনুষ্ঠিত নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিয়াজ উদ্দিন মিঠুকে ১ হাজার ৮০০ ভোটে পরাজিত করে কাউন্সিলর নির্বাচিত হন। রাত ৮টার দিকে এলাকাবাসী তাকে ফুলের মালা দিতে তার বাড়িতে আসে। ওই সময় পরাজিত প্রার্থীর সমর্থক সিএনজি কামাল তার প্রার্থী পরাজিত হওয়ায় আকস্মিক তার সন্ত্রাসী বাহিনীসহ তার বাড়িতে হামলা চালিয়ে একটি পিকআপ, সাউন্ড বক্স, বাসার সামনে দুটি দোকান ভাঙচুর করে। হামলায় তার ভাইসহ ৭ জন আহত হয়েছে।

অভিযোগের বিষয়ে জানতে নোয়াখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিয়াজ উদ্দিন মিঠুর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি না ধরায় তার মতামত জানা যায়নি।

হামলার বিষয়ে জানতে চাইলে সুধারাম থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান নির্বাচনে পরাজয়ের জের ধরে পরাজিত কাউন্সিলর প্রার্থী ও তার অনুসারী সিএনজি কামালের নেতৃত্বে বিজয়ী প্রার্থীর বাড়িতে হামলা করে। এ ঘটনায় বিজয়ী কাউন্সিলর প্রার্থীর তিন অনুসারী আহত হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা