kalerkantho

সোমবার ।  ১৬ মে ২০২২ । ২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৪ শাওয়াল ১৪৪৩  

প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি   

১৬ জানুয়ারি, ২০২২ ২২:৪১ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেপ্তার

নোয়াখালী সদরে এক কিশোরী (১৭)কে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। গ্রেপ্তারকৃত যুবক মো. রবিউল ইসলাম রাব্বী (২১) বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের জয়নাল মিয়ার বাড়ির মো. আবুল কাশেমের ছেলে।

আজ রবিবার সন্ধ্যায় র‍্যাব-১১ এর কম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরো জানান, রবিবার দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী এর একটি বিশেষ আভিযানিক দল অভিযোগকারী মরিয়ম বেগমের (৭০) অভিযোগের প্রেক্ষিতে জেলার বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের জয়নাল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সহযোগিতায় অপহরণ ও ধর্ষণকারীকে গ্রেপ্তার এবং অপহৃত অপ্রাপ্তবয়স্ক কিশোরীকে উদ্ধার করে।

বিজ্ঞাপন

গ্রেপ্তারকৃত আসামি ও অপহৃত ভিকটিম প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গত ১৩ জানুয়ারি (বৃহস্পতিবার) ভিকটিম তার স্কুল থেকে বাড়িতে ফেরার পথে জেলার সুধারাম মডেল থানার নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মেইন গেটের পশ্চিম পাশে খাদ্য অফিসের সামনে পৌঁছলে, আসামি পূর্ব পরিকল্পিতভাবে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে বেগমগঞ্জ থানার দূর্গাপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের জয়নাল মিয়ার বাড়িতে নিয়ে স্ত্রীর পরিচয়ে জোরপূর্বক ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে।

সুধারাম মডেল থানার সহকারী উপ-পরিদর্শক সালমা জানান, অপহৃতা কিশোরীর নানী মরিয়ম বেগম বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেন।

তিনি আরো জানান, আগামীকাল অপহৃতা কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং অপহরণ ও ধর্ষণকারীকে আদালতে পাঠানো হবে।



সাতদিনের সেরা