kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

সরকারেও আওয়ামী লীগ, রাজপথেও আওয়ামী লীগ: পানিসম্পদ উপমন্ত্রী

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি    

১৩ জানুয়ারি, ২০২২ ১৩:১২ | পড়া যাবে ২ মিনিটে



সরকারেও আওয়ামী লীগ, রাজপথেও আওয়ামী লীগ: পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য, পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আগামী নির্বাচনে শেখ হাসিনাকে ৫ম বারের মতো ভোট দিয়ে নির্বাচিত করবেন। সেদিন দেখলাম গয়েস্বর চন্দ্র রায় বলেছেন, নির্বাচনের আগেই নাকি আওয়ামী লীগকে ক্ষমতা থেকে নামাবে। আমি বলতে চাই, আওয়ামী লীগকে নামানোর ক্ষমতা বিএনপির নাই। বিএনপি একটি গণধিকৃত দল।

বিজ্ঞাপন

ক্ষমতায় থেকে ওরা হাজার হাজার কোটি টাকা লুটেপুটে খেয়েছে। যারা নিজেদের নেত্রীকে জেল থেকে মুক্ত করতে পারে না, আন্দোলনের নামে আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ নাই। সরকারেও আওয়ামী লীগ, রাজপথেও আওয়ামী লীগ।  

আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) শরীয়তপুরের নড়িয়া উপজেলা শহীদ মিনার চত্বরে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের আওতায় ৩৫টি পরিবারের মাঝে ৭০ বান্ডিল ঢেউটিন ও গৃহনির্মাণ কাজের জন্য ৬ হাজার করে মোট ২ লাখ ১০ হাজার টাকা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদ উজ্জামান, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, আব্দুর রব খান ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান জহিরুল ইসলাম জাকির বেপারী, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা বেগম ও নড়িয়া উপজেলা সদ্য নির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।



সাতদিনের সেরা