kalerkantho

শুক্রবার । ৭ মাঘ ১৪২৮। ২১ জানুয়ারি ২০২২। ১৭ জমাদিউস সানি ১৪৪৩

সিলেটে ইউনিয়ন পরিষদ নির্বাচন

ভোটকেন্দ্রে সাংবাদিক লাঞ্ছিত, ক্যামেরা ছিনতাই

সিলেট অফিস   

২৬ ডিসেম্বর, ২০২১ ২০:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



ভোটকেন্দ্রে সাংবাদিক লাঞ্ছিত, ক্যামেরা ছিনতাই

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় জাল ভোট দেওয়ার খবর সংগ্রহ করতে গিয়ে লাঞ্ছিত হয়েছেন এক সাংবাদিক। এ সময় এনটিভি ও মাছরাঙা টেলিভিশনের ক্যামেরা ছিনিয়ে নেয় দুস্কৃতকারীরা। এনটিভির ক্যামেরা তাৎক্ষণিক সাংবাদিকরা উদ্ধার করতে পারলেও মাছরাঙা টেলিভিশনের ক্যামেরা পরবর্তী সময়ে পুলিশ ভাঙা অবস্থায় উদ্ধার করে।

আজ রবিবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

জানা গেছে, বেলা ২টার দিকে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের ফতেহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়া হচ্ছিল। এমন খবর পেয়ে সাংবাদিকরা সংবাদ সংগ্রহে সেখানে এসে পৌঁছান সাড়ে ৩টার দিকে। বিদ্যালয়ের পেছন দিকের রাস্তায় পৌঁছে তারা দেখতে পান জাল ভোট দেওয়া শেষে দেয়াল বেয়ে পালিয়ে যাচ্ছে দুস্কৃতকারীরা। ক্যামেরা হাতে সাংবাদিকদের দেখতে পেয়ে তেড়ে আসে তারা। কেন ক্যামেরা নিয়ে আসা হয়েছে এমন প্রশ্ন তুলে চড়াও হয়ে এনটিভির ক্যামেরাপারসন আনিস রহমান এবং মাছরাঙা টেলিভিশনের ক্যামেরাপারসন শুভ্র দাস রাজনের হাত থেকে ক্যামেরা কেড়ে নেয় তারা। এ সময় শুভ্র দাসকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। ক্যামেরা নিয়ে পালিয়ে যাওয়ার সময় একজনকে ধরে এনটিভির ক্যামেরা উদ্ধার করা গেলেও মাছরাঙার ক্যামেরা তাৎক্ষণিক উদ্ধার করা যায়নি। পরে বিকেল ৫টার দিকে মাছরাঙার ক্যামেরা একটি মসজিদের কাছে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিলেটের গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী। তিনি বলেন, ক্যামেরা উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে সমাধানের চেষ্টা চলছে। পরবর্তী সময়ে বিস্তারিত বলতে পারব।



সাতদিনের সেরা