kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

পাবনায় বিষাক্ত মদপানে ৩ বন্ধুর মৃত্যু, ২ জন হাসপাতালে

ঈশ্বরদী ( পাবনা) প্রতনিধি   

২৫ ডিসেম্বর, ২০২১ ১৯:১০ | পড়া যাবে ২ মিনিটে



পাবনায় বিষাক্ত মদপানে ৩ বন্ধুর মৃত্যু, ২ জন হাসপাতালে

পাবনা শহররে চকছানিয়ানী এলাকায় বিষাক্ত মদপানে ৩ বন্ধুর মৃত্যু হয়েছে। আহত দুই বন্ধু চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে

আজ শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে একজন, রামেক নেওয়ার পথে একজন ও রাজশাহী মেডিক্যালে আরেকজন মারা যায়।

মৃতরা হলো পাবনা পৌরসভার চকছাতিয়ানী মহল্লার মৃত আব্দুল কাদের খানের ছেলে রবিউল ইসলাম রোমন (৩৫), আব্দুল মুহিতের ছেলে জনি (৩০) ও রবিউল ইসলাম মুকাইয়ের ছেলে রুবেল (৩২)। আর বর্তমানে রামেক হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে আব্দুস সালামের ছেলে সবুজ এবং মৃত আলমের ছেলে রতন।

বিজ্ঞাপন

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে পাঁচ বন্ধু মিলে শহরের বড় বাজার এলাকা থেকে বাংলা মদ ( চোলাই মদ) কিনে ছাতিয়ানি কলাবাগান মাঠপাড়ায় বসে পান করে। পরের দিন (শুক্রবার) সকালে তারা নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়েন। তখন তাদের প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে সেখানে জনি মারা যায়।

আশঙ্কাজনক অবস্থায় রোমন ও রুবেলকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে রোমান পথে ও রুবেল হাসপাতালে নেওয়ার পরই মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রোকনুজ্জামান  মুঠোফোনে কালের কণ্ঠকে জানান, শহরের বড় বাজার এলাকা থেকে মদ সংগ্রহ করে এনে রাতে পান করেন ওই পাঁচ যুবক। পরদিন সকালে অসুস্থ হয়ে পড়লে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। ‌সেখানে তিনজনের মৃত্যু হয়। আরো দুইজন হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরো বলেন, মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। বিষাক্ত মদ বিক্রেতা কে বা কারা সেই খোঁজ করা হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

 

 

 



সাতদিনের সেরা