kalerkantho

শুক্রবার । ৭ মাঘ ১৪২৮। ২১ জানুয়ারি ২০২২। ১৭ জমাদিউস সানি ১৪৪৩

সার্ভিসিং সেন্টারের আড়ালে চোরাই মোবাইল কিনতেন তাঁরা

১২৫ মোবাইল সেটসহ গ্রেপ্তার দুই

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি    

২১ ডিসেম্বর, ২০২১ ২১:৩৩ | পড়া যাবে ১ মিনিটে



সার্ভিসিং সেন্টারের আড়ালে চোরাই মোবাইল কিনতেন তাঁরা

বগুড়ার আদমদীঘির সান্তাহারে হান্নান মোবাইল সার্ভিসিং সেন্টারে অভিযান চালিয়ে ১২৫টি চোরাই মোবাইল ফোনসেট উদ্ধারসহ দোকানের স্বত্বাধিকারী আব্দুল হান্নান ও কর্মচারী সোহেল রানা নামের দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার সান্তাহার বাসস্ট্যান্ডে মোবাইল সার্ভিসিংয়ের ওই দোকানে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত ৩ ডিসেম্বর উপজেলার ডহরপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে মিঠুর বাড়ির আলমারির ড্রয়ার ভেঙে নগদ ৭২ হাজার টাকা ও একটি মোবাইল ফোনসেট চুরি হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে পুলিশ তদন্তকালে মঙ্গলবার (২১ ডিসেম্বর) সান্তাহার হান্নান মোবাইল সার্ভিসিং সেন্টারে অভিযান চালিয়ে ১২৫টি চোরাই মোবাইল ফোনসেট উদ্ধার করে।

বিজ্ঞাপন

এ সময় উপজেলার সান্দিড়া গ্রামের আলাউদ্দীনের ছেলে আব্দুল হান্নান ও নওগাঁ জেলার রানীনগরের বালুভরা গ্রামের  জাহাঙ্গীরের ছেলে সোহেল রানাকে (২৬) গ্রেপ্তার করা হয়।

আদমদীঘি থানার উপপরিদর্শক (এসআই) সোলাইমান আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর জেলহাজতে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা