kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

আশুলিয়ায় সড়কের পাশে মানুষের কাটা পা!

সাভার সংবাদদাতা   

২১ ডিসেম্বর, ২০২১ ১৩:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



আশুলিয়ায় সড়কের পাশে মানুষের কাটা পা!

আশুলিয়ায় সড়কের পাশে পলিথিনে মোড়ানো মানুষের একটি কাটা পা উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক সুরহাতাল শেষে খণ্ডিত পা ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে বাইপাইল-আবদুল্লাহপুর সড়কের টঙ্গী সড়কের আশুলিয়ার নরসিংহপুরের সরকার মার্কেট এলাকার ঢাকাগামী লেনের পাশে ময়লার স্তুপে পড়ে থাকা পা উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, ৯৯৯-এ ফোনের ভিত্তিতে ময়লার স্তুপ থেকে পলিথিনে মোড়ানো একটা পায়ের গোড়ালি থেকে খণ্ডিত অংশ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

ময়লার স্তুপে টোকাইরা ময়লা সংগ্রহের সময় কাটা পা দেখে স্থানীয়দের জানায়। পরে স্থানীয়রা ৯৯৯ এর মাধ্যমে থানাকে অবহিত করে। এছাড়া সকালে কারখানায় যাওয়ার সময় সাদা পলিথিনে মোড়ানো পা দেখতে পান কয়েকজন শ্রমিক।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল বলেন, পলিথিনে মোড়ানো খণ্ডিত পায়ের সঙ্গে হাড়ের কিছু অংশও পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা পায়ের অংশটি পুরুষের ও বাম পায়ের অংশ। ডিএনএ রিপোর্ট পেলে বয়সসহ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। পাশাপাশি স্থানীয়ভাবে আমরা খোঁজ খবর নেওয়ার চেষ্টা করছি।

আপতত থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। ডিএনএ রিপোর্ট পেলে উর্ধ্বতন অফিসারের সঙ্গে কথা আইনগত প্রক্রিয়া নেয়া হবে বলেও জানান ইকবাল হোসেন।



সাতদিনের সেরা