kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

ফেরি থেকে ছিঁটকে পড়ে পদ্মায় নিখোঁজ বৃদ্ধ

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি   

৯ ডিসেম্বর, ২০২১ ১৬:২৪ | পড়া যাবে ২ মিনিটে



ফেরি থেকে ছিঁটকে পড়ে পদ্মায় নিখোঁজ বৃদ্ধ

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়ায় ফেরি থেকে পদ্মা নদীতে পড়ে নিখোঁজ হন মোজাফফর হোসেন ওরফে নান্নু (৬৫) নামের এক যাত্রী। তাঁর বাড়ি কুষ্টিয়া পৌরসভার ফুলতলা মহল্লা এলাকায়।

নিখোঁজ ওই বৃদ্ধের নিকটাত্মীয় (ভায়রার ছেলে) দেলোয়ার হোসেন জানান, বুধবার (৮ ডিসেম্বর) রাতে মোজাফফর হোসেন তিনি তাঁর বড় মেয়েকে সঙ্গে নিয়ে কুষ্টিয়া থেকে লালন পরিবহন নামের একটি বাসে ঢাকায় যাচ্ছিলেন। পথে নৌপথ পাড়ি দিতে ওই বাসটি রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ফেরিঘাটে পৌঁছায়।

বিজ্ঞাপন

রাত পৌনে ২টার দিকে যাত্রীবোঝাই বাসটি ৫ নম্বর ঘাটপন্টুনে ভিরে থাকা কেরামত আলী নামের একটি ফেরিতে গিয়ে ওঠে। পরে বাস থেকে নেমে ফেরির পকেট গেটের সামনে গিয়ে একা দাঁড়িয়ে ছিলেন বাসযাত্রী মোজাফফর হোসেন। তখন ঘাট থেকে ছেড়ে যাওয়ার সময় ফেরির ঝাঁকুনিতে হঠাৎ ছিটকে তিনি পদ্মা নদীতে পড়ে নিখোঁজ হন।  

গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লিডার মো. সাবেকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে কালের কণ্ঠকে বলেন, ‘আজ (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টা থেকে দুপুর সোয়া ১২টা পর্যন্ত দৌলতদিয়া ৫নম্বর ফেরিঘাট এলাকায় পদ্মা নদীতে ডুবুরি দল দিয়ে ব্যাপক তল্লাশি অভিযান চালানো হয়। কিন্তু ফেরি থেকে ছিঁটকে পদ্মায় ডুবে নিখোঁজ বৃদ্ধ যাত্রী মোজাফফর হোসেন ওরফে নান্নুর কোনো সন্ধান মেলেনি। ’



সাতদিনের সেরা