kalerkantho

বৃহস্পতিবার । ১৩ মাঘ ১৪২৮। ২৭ জানুয়ারি ২০২২। ২৩ জমাদিউস সানি ১৪৪৩

নাটোরের সিংড়া

গুলিভর্তি পিস্তল নিয়ে চুনুর সভায় ফুনু হত্যার ২ আসামি, অতঃপর...

নাটোর প্রতিনিধি    

৯ ডিসেম্বর, ২০২১ ১১:২৯ | পড়া যাবে ২ মিনিটে



গুলিভর্তি পিস্তল নিয়ে চুনুর সভায় ফুনু হত্যার ২ আসামি, অতঃপর...

নাটোরের সিংড়ার কলম ইউপি চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী মইনুল হক চুনুকে গুলি করে হত্যাচেষ্টার অভিযোগে ২ জনকে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কলম ইউনিয়নের হাজীপুর এলাকায় নির্বাচনী পথসভায় এই ঘটনা ঘটে। আটককৃতরা কলম গ্রামের শামসুল ইসলাম ও বাবলু হোসেন।

সিংড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জামিল আকতার জানান, সিংড়া উপজেলার কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মইনুল হক চুনু হাজীপুর এলাকায় নির্বাচনী পথসভা করছিলেন।

বিজ্ঞাপন

এসময় স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী শামসুল ইসলাম ও বাবলুসহ কয়েকজন সন্ত্রাসী চেয়ারম্যান চুনুকে হত্যার উদ্দেশ্যে সভায় অবস্থান নেয়। পরে চেয়ারম্যান চুনুকে হত্যার উদ্দেশ্যে চার রাউন্ড গুলিভর্তি রিভলবার বের করে। এমন সময় এলাকাবাসী তা দেখতে পেয়ে  শামসুল ও বাবলুকে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনকে আটক করে। এসময় রিভলবারটি জব্দ করা হয়। পরিস্থতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছে।   

সিনিয়র সহকারী পুলিশ সুপার আরও জানান, শামসুল ইসলাম ও বাবলু দুজনই মইনুল হক চুনুর ভাই সাবেক চেয়ারম্যান ফজলার রহমান ফুনু হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।



সাতদিনের সেরা