kalerkantho

মঙ্গলবার । ৪ মাঘ ১৪২৮। ১৮ জানুয়ারি ২০২২। ১৪ জমাদিউস সানি ১৪৪৩

প্রধানমন্ত্রীকে কটূক্তি

বিএনপি’র যুগ্ম মহাসচিব আলালের বিরুদ্ধে জয়পুরহাটে মামলা

জয়পুরহাট প্রতিনিধি   

৮ ডিসেম্বর, ২০২১ ২৩:০৬ | পড়া যাবে ১ মিনিটে



বিএনপি’র যুগ্ম মহাসচিব আলালের বিরুদ্ধে জয়পুরহাটে মামলা

মোয়াজ্জেম হোসেন আলাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার অভিযোগে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম।

আজ বুধবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় জয়পুরহাট সদর থানায় তিনি এই মামলা দায়ের করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আ. লীগের সহসভাপতি গোলাম হক্কানি ও মহসিন আলী, আইন বিষয়ক সম্পাদক গোলাম মোকারম চৌধুরী জুয়েলসহ অন্যরা।

আওয়ামী লীগ নেতা জহুরুল ইসলাম বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিওতে মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। যা অত্যন্ত মানহানিকর। দেশের একজন প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এ ধরনের কুরুচিপূর্ণ বক্তব্য রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত এবং সরকার তথা দেশের জনগণের জন্য মানহানিকর। আর এজন্যই তিনি এ মামলা দায়ের করেছেন।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান ঘটনার নিশ্চিত করে বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে আ. লীগ নেতার দায়ের করা অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 



সাতদিনের সেরা