kalerkantho

রবিবার । ৯ মাঘ ১৪২৮। ২৩ জানুয়ারি ২০২২। ১৯ জমাদিউস সানি ১৪৪৩

আমতলীতে দুই দোকানে দুর্ধর্ষ চুরি

আমতলী (বরগুনা) প্রতিনিধি   

৮ ডিসেম্বর, ২০২১ ২২:১৮ | পড়া যাবে ২ মিনিটে



আমতলীতে দুই দোকানে দুর্ধর্ষ চুরি

বরগুনার আমতলী পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের হাসপাতাল সড়কে ২টি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার গভীর রাতের কোনো এক সময় সংবদ্ধ চোরের দল ফোরকান মিয়ার মুসল্লি অটোহাউস ও নিতাই কুন্ডুর এসবি ট্রেডার্স নামে মুদি দোকানের কেচিগেট ও শাঁটারের তালা কেটে ব্যাটারি, নগদ টাকা ও সিগারেট চুরি করে নিয়ে যায়।

মুসল্লি অটোহাউসের মো. ফোরকান মিয়া জানায়, মঙ্গলবার রাতে ৯টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। আজ (বুধবার) সকালে দোকানের শাঁটার খোলা দেখে প্রতিবেশী ব্যবসায়ীরা তাকে সংবাদ দেয়।

বিজ্ঞাপন

তিনি এসে দেখেন তার দোকানের মধ্য বিক্রির জন্য মজুদ করে রাখা অটোরিকশার ১৬০ পিস ছোট-বড় সাইজের ব্যাটারি চুরি হয়ে গেছে। যার আনুমানিক মূল্য ১৫ থেকে ১৬ লাখ টাকা।

অপরদিকে একই সময় চোরের দল পাশের মুদি দোকানের শাঁটারের তালা কেটে নগদ ১৫ হাজার টাকাসহ ৭০ থেকে ৮০ হাজার টাকা মূল্যের কয়েক কার্টন বিভিন্ন ব্রান্ডের সিগারেট চুরি করে নিয়ে গেছে বলে মালিক নিতাই কুন্ডু জানান।

সংবাদ পেয়ে বুধবার সকালে আমতলী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ধারণা করা হচ্ছে সঙ্গবদ্ধ চোরের দল গাড়িযোগে দুই দোকানে চুরির ঘটনা ঘটিয়ে চলে গেছে।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। অভিযোগ পেয়েছি। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।



সাতদিনের সেরা