kalerkantho

রবিবার । ৯ মাঘ ১৪২৮। ২৩ জানুয়ারি ২০২২। ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বাসভাড়া ও তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ

গাইবান্ধা প্রতিনিধি   

৮ ডিসেম্বর, ২০২১ ২২:০৫ | পড়া যাবে ২ মিনিটে



বাসভাড়া ও তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ

বাসভাড়া ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ এবং নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে বুধবার গাইবান্ধা সামাজিক সংগ্রাম পরিষদের উদ্যোগে জেলা শহরের ডিবি রোডের আসাদুজ্জামান মার্কেটের সামনে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনের আহ্বায়ক আমিনুল ইসলাম গোলাপের সভাপতিত্বে ও সদস্যসচিব অ্যাড. মোস্তফা মনিরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন গণফোরামের জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা ময়নুল ইসলাম রাজা, পরিবেশ আন্দোলনের সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের জেলা সদস্যসচিব মনজুর আলম মিঠু, বাসদ গাইবান্ধা জেলা সমন্বয়ক গোলাম রব্বানী, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির জেলা সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, ওয়ার্কাস পার্টি জেলা সম্পাদক মিলন কান্তি সরকার, কৃষক শ্রমিক জনতা লীগের জেলা সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, বাসদ (মার্কসবাদী)র জেলা সদস্য কাজী আবু রাহেন শফিউল্যাহ খোকন, ওয়ার্কাস পার্টি (মার্কসবাদী)র জেলা নেতা মৃণাল কান্তি বর্মণ প্রমুখ।

বক্তারা বাসভাড়া ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে  অবিলম্বে বর্ধিত ভাড়া ও মূল্য প্রত্যাহার করার জোর দাবি জানান। নেতৃবৃন্দ নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে গভীর উদ্বেগ প্রকাশ করেন ও মূল্যবৃদ্ধির প্রতিবাদে গণ-আন্দোলন গড়ে তুলতে জনগণের প্রতি আহ্বান জানান।

বিজ্ঞাপন

এ ছাড়া বক্তারা গিদারী ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনায় সিপিবি জেলা সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য মিহির ঘোষ, সাদেকুল মাস্টার এবং বাসদ (মার্কসবাদী) নেতা প্রভাষক গোলাম ছাদেক লেবুর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারেরও দাবি করেন।  



সাতদিনের সেরা