kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

আলহাজ্ব মোল্লার বিরুদ্ধে অপহরণের পর ধর্ষণের অভিযোগ

রাজবাড়ী প্রতিনিধি   

৮ ডিসেম্বর, ২০২১ ১৭:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



আলহাজ্ব মোল্লার বিরুদ্ধে অপহরণের পর ধর্ষণের অভিযোগ

রাজবাড়ী জেলা শহরের একটি স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে বুধবার সকালে আদালতের নির্দেশে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলায় ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কৈজুরীর বেলেশ্বর গ্রামের মৃত আকবর মোল্লার ছেলে আলহাজ্ব মোল্লা (২২) এবং আলহাজ্বের মামা একই উপজেলার ডুমাইন গ্রামের মাসুদ কবিরাজের ছেলে দবির কবিরাজকে আসামি করা হয়েছে।

ছাত্রীর বাবা জানিয়েছেন, তার মেয়েকে স্কুলে যাওয়া-আসার পথে আলহাজ্ব মোল্লা কুপ্রস্তাব দিয়ে আসছিল।

বিজ্ঞাপন

বিষয়টি তার মেয়ে তাকে জানালে তা তারা আলহাজ্বের পরিবারের সদস্যদের অবহিত করেন। এতে আলহাজ্ব ক্ষিপ্ত হয় এবং তার মেয়ের ক্ষতি করতে উঠে-পড়ে লাগে। এরই অংশ হিসেবে গত ১০ অক্টোবর সকালে তার মেয়ে রাজবাড়ী জেলা শহরের স্কুলে আসে। সে সময় আলহাজ্ব মোল্লা ও তার মামা দবির কবিরাজ একটি মাইক্রোবাসে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায় এবং অজ্ঞাত স্থানে আটকে রেখে ঘটনার পর থেকে ধর্ষণ করে আসছে। এ অবস্থায় অনেক চেষ্টার পরও মেয়েকে উদ্ধার করতে তিনি সমর্থ হননি। যে কারণে গত ২ নভেম্বর তিনি রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই আলেয়া আক্তার জানিয়েছেন, আসামিদের গ্রেপ্তার এবং ছাত্রীকে উদ্ধার করতে থানা পুলিশের সদস্যরা তৎপরতা শুরু করেছেন।  



সাতদিনের সেরা