kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

'এমপি তানভীর ইমামের বিরুদ্ধে অপপ্রচার উদ্দেশ্যপ্রণোদিত'

তাড়াশ-রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

৮ ডিসেম্বর, ২০২১ ১৭:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



'এমপি তানভীর ইমামের বিরুদ্ধে অপপ্রচার উদ্দেশ্যপ্রণোদিত'

সিরাজগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য তানভীর ইমামের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আজ বুধবার মিছিল, প্রতিবাদসভা ও দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমির সভাপতিত্বে উল্লিখিত প্রতিবাদ কর্মসূচিতে বক্তারা বলেন, সংসদ সদস্য তানভীর ইমামের বিরুদ্ধে একটি কুচক্রী মহল মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত অপপ্রচার করতে মাঠে নেমেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বলেন, দলের কয়েকজন স্বার্থান্বেষী নেতা সংসদ সদস্য তানভীর ইমামের উন্নয়ন কর্মকাণ্ডের ধারাকে বাধাগ্রস্ত করতে এবং তার অর্জিত সুনাম ও জনগণের মধ্যে আস্থা বিনষ্ট করে দলের মধ্যে বিভেদ সৃষ্টির উদ্দেশ্যে পত্রিকায় তার (সংসদ সদস্য) বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছেন। তিনি আরো বলেন, এসব নেতা তাদের অবৈধ কর্মকাণ্ডের জন্য দলের কাছে গ্রহণযোগ্যতা হারিয়ে এখন সংসদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে উপজেলা যুবলীগের আহ্বায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল বলেন, দলের মধ্যে থাকা এই কুচক্রীমহলটির ছত্রচ্ছায়ায় কয়েকজন আওয়ামী লীগ কর্মী কয়েক বছর আগে থেকে অপহরণ ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত হওয়ায় দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে। ইতিমধ্যে এদের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। প্রশাসনব্যবস্থা নিয়েছে। এতে করে তারা বিভিন্ন ষড়যন্ত্রে মেতে উঠেছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, হাটিকুমরুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেদায়েতুল আলম, উল্লাপাড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালেক প্রমুখ বক্তব্য দেন।

এর আগে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে সংসদ সদস্য তানভীর ইমামের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে পৌর শহরে এক বিক্ষোভ মিছিল ও শহীদ মিনার পাদদেশে সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে উপজেলার বিভিন্ন ইউনিয়নের শত শত নেতাকর্মী যোগ দেয়।



সাতদিনের সেরা