kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

হামলা চালিয়ে উল্টো রিসোর্টের মালিকের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর    

৮ ডিসেম্বর, ২০২১ ০২:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



হামলা চালিয়ে উল্টো রিসোর্টের মালিকের বিরুদ্ধে মামলা

গাজীপুরের ভাড়াটে সন্ত্রাসী দিয়ে হামলা চালিয়ে উল্টো রিসোর্টের মালিকের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করেছে এমন অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার গাজীপুর সদর উপজেলার পিঙ্গাইল এলাকার রাজেন্দ্র ইকো রিসোর্টে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশের সাবেক এআইজি ও রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ বজলুল করিম।  

বজলুল করিম জানান, ওই এলাকার দুই ভাই কবির আহম্মদ মাহমুদী ও সাব্বির আহমেদ মাহমুদীর কাছ থেকে জমি কিনে রিসোর্টটি নির্মাণ করা হয়। এতে ১৮ জন ব্যক্তি ১৮ কোটি টাকা বিনিয়োগ করেন।

বিজ্ঞাপন

পরে এ রিসোর্টটির জন্য রেজিস্ট্রার অব জয়েন্ট স্টক কম্পানি থেকে নিবন্ধন ও গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয় হতে লাইসেন্স নেওয়া হয়।  

তিনি অভিযোগ করেন, কবির ও সাব্বির জমির পুরনো দলিল ব্যবহার করে গোপনে ইয়েস মাল্টিপারপাস কো-অপারেটিভ লিমিটেড নামের প্রতিষ্ঠান গড়ে তোলেন। প্রতিষ্ঠানের ঠিকানায় তাঁদের রিসোর্টের নাম ব্যবহার করা হয়। জানতে পেরে ইয়েস মাল্টিপারপাস কো-অপারেটিভের নিবন্ধন বাতিলের জন্য জেলা প্রশাসকের কাছে আবেদন করা হয়। রিসোর্ট দখল করার জন্য গত ৩ ডিসেম্বর সন্ত্রাসী হামলা চালানো হয়। এ সময় স্থানীয়রা একটি মাইক্রোবাসসহ দুই সন্ত্রাসীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। এ ঘটনায় জয়দেবপুর থানায় একটি মামলাও করেন তাঁরা। কিন্তু ৫ ডিসেম্বর রিসোর্টের মালিকদের বিরুদ্ধে পাল্টা চাঁদাবাজির মামলা দেওয়া হয়।  

এদিকে সাব্বির জানান, সৈয়দ বজলুল করিম ও তাঁর সহযোগীরা চুক্তির শর্তগুলো না মেনে মামলাসহ নানাভাবে তাঁদের হয়রানির চেষ্টা করছেন। এ ব্যাপারে একাধিকবার বৈঠক হলেও কোনো সমঝোতা তাঁরা মানেননি। রিসোর্টে হামলার ঘটনাও সঠিক নয়।  



সাতদিনের সেরা