kalerkantho

শুক্রবার । ১৪ মাঘ ১৪২৮। ২৮ জানুয়ারি ২০২২। ২৪ জমাদিউস সানি ১৪৪৩

ঠিকাদারের গাফিলতি

ধামরাইয়ে চলন্ত অটোরিকশার ওপর বৈদ্যুতিক খুঁটি, নিহত এক

ধামরাই (ঢাকা) প্রতিনিধি   

৭ ডিসেম্বর, ২০২১ ২১:৫৪ | পড়া যাবে ১ মিনিটে



ধামরাইয়ে চলন্ত অটোরিকশার ওপর বৈদ্যুতিক খুঁটি, নিহত এক

ঢাকার ধামরাইয়ে কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক মহাসড়কে ঠিকাদারের অসাবধানতা ও গাফিলতির কারণে একটি চলন্ত  সিএনজি চালিত অটোরিকশার ওপর একটি বৈদ্যুতিক খুটি হেলে পড়ে। এতে ইমরুল ইসলাম (২৫) নামের অটোরিকশার এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। আহত হন চালক শহীদ। তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

নিহত ইমরুল উপজেলার আমতা ইউনিয়নের আমতা শেওলাপাড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে। আজ মঙ্গলবার সন্ধ্যার এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।   

পুলিশ ও এলাকাবাসী জানান, মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক মহাসড়কে পাবরাইল গ্রামের পশ্চিমপাশে বিডি ফুড কারখানার কাছে ঢাকা পল্লী বিদ্যুৎ বিভাগের ঠিকাদারের লোকজন বাঁশের মধ্যে রশিদিয়ে একটি খুঁটি খাড়া করছিলেন। এসময় রশি ছিড়ে গিয়ে খুঁটিটি একটি চলন্ত সিএনজি চালিত অটোরিকশার ওপর পড়ে যায়। এতে অটোরিকশার যাত্রী ইমরুল ঘটনাস্থলেই নিহত হন। আহত হন চালক শহিদ।  

কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাসেল মোল্লা বলেন, ঠিকাদারের অসাবধানতা ও গাফিলতির কারণে অটোরিকশার ওপর পড়ে যায় বৈদ্যুতিক খুটি। এতে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।  



সাতদিনের সেরা